ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ম্যাচ গড়পেটা স্বীকার করলেন সালমান খানের ভাই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩২ ঘণ্টা, জুন ২, ২০১৮
ম্যাচ গড়পেটা স্বীকার করলেন সালমান খানের ভাই ফিক্সিংয়ে জড়িত আরবাজ খান। ছবি: সংগৃহীত

সন্দেহ থেকেই শুক্রবার (০১ জুন) জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল বলিউডের বাসিন্দা আরবাজ খানকে। সেই সন্দেহই সঠিক প্রমাণ হলো। এবার শনিবার সকালে পুলিশি জেরার মুখে আইপিএল বেটিংয়ে (জুয়া) যুক্ত থাকার কথা নিজ মুখে স্বীকার করেছেন আরবাজ। তার এই স্বীকারোক্তিতে প্রবল আলোড়ন তৈরি হয়েছে। পুলিশের সন্দেহের তালিকায় আরও বলিউড তারকারা রয়েছেন বলে জানা গেছে।

একই সঙ্গে চলচ্চিত্র প্রযোজনা, পরিচালনা ও অভিনয়ের সঙ্গে জড়িত তিনি। কিন্তু তার থেকেও বড় পরিচয় তিনি বলিউডের ‘ভাইজান’ সালমান খানের ভাই।

কিন্তু এবার হয়তো নতুনভাবেই পরিচিত হতে যাচ্ছেন এই অভিনেতা।

সনু জালান নামের এক বুকিকে পুলিশি জিজ্ঞাসাবাদেই উঠে এসেছে আরবাজের নাম। আরবাজের সঙ্গে তার প্রায় পাঁচ বছর ধরে যোগাযোগ রয়েছে বলেও জেরার মুখে স্বীকার করেন সোনু। তারপরই থানের অপরাধ দমন শাখা জবানবন্দি দেওয়ার জন্য আরবাজকে শুক্রবার ডেকে পাঠিয়েছিল। কিন্তু শহরের বাইরে থাকায় শনিবার তিনি থানায় হাজির জন এবং স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন।

জেরার এক পর্যায়ে ভেঙে পড়েন আরবাজ। স্বীকার করে নেন, আইপিএলের বেশ কয়েকটি ম্যাচে তিনি জড়িত ছিলেন। এছাড়া বেশ কিছু আন্তর্জাতিক ম্যাচেও বেটিং করার কথা স্বীকার করেন সালমানের ভাই। তাদের সঙ্গে পাকিস্তানের এক নামজাদা রাজনৈতিক নেতার কথাও উল্লেখ করেছেন আরবাজ।

আইপিএলে বাজি ধরে ২ কোটি ৮০ লাখ রুপি খুঁইয়েছেন ৫০ বছর বয়সী আরবাজ এবং এ নিয়ে জালান তাকে একাধিকবার হুমকিও দিয়েছিল। তবে এ ঘটনায় সালমান খান বা তার পরিবারের অন্য কোনো সদস্য জড়িত আছেন কিনা তা জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জুন ০২, ২০১৮

এমকেএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।