ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

টেনিস

ফ্রেঞ্চ ওপেনের তৃতীয় রাউন্ডে নাদাল-সেরেনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৯ ঘণ্টা, জুন ১, ২০১৮
ফ্রেঞ্চ ওপেনের তৃতীয় রাউন্ডে নাদাল-সেরেনা সেরেনা-নাদাল; ছবিঃ সংগৃহীত

ফ্রেঞ্চ ওপেনের তৃতীয় রাউন্ডে উঠেছেন ক্লে কোর্টের রাজা রাফায়েল নাদাল। অন্যদিকে নারী এককে মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে ফেরা সেরেনে উইলিয়ামসও পা দিয়েছেন তৃতীয় রাউন্ডে।

বৃহস্পতিবার (৩১ মে) ফ্রেঞ্চ ওপেনের দ্বিতীয় রাউন্ডে আর্জেন্টাইন প্রতিপক্ষ গুইডো পেল্লাকে সরাসরি সেটে (৬-২,৬-১,৬-১) হারিয়েছেন বিশ্বের এক নম্বর খেলোয়াড় নাদাল। তৃতীয় রাউন্ডে তিনি ইতালির সিমোনে বোলেল্লির মুখোমুখি হবেন।

পুরুষ এককে ক্রোয়েশিয়ার তৃতীয় বাছাই মারিন চিলিচ, হুয়ান মার্টিন দেল পোত্রো, কেভিন অ্যান্ডারসন ও ডোমিনিক থিয়েমও তৃতীয় রাউন্ডের দেখা পেয়েছেন।

অন্যদিকে মাতৃত্বের স্বাদ নিয়ে সবে কোর্টে ফেরা সেরানা উইলিয়ামস অস্ট্রেলিয়ার ১৭তম বাছাই অ্যাশলেইঘ বার্টির বিপক্ষে ৩-৬, ৬-৩, ৬-৪  সেটে জয় তুলে নিয়েছেন। তৃতীয় রাউন্ডে সেরেনার প্রতিপক্ষ ১১তম বাছাই জুলিয়া জর্জেস।

মেয়েদের একক থেকে তৃতীয় রাউন্ডে উঠেছেন শীর্ষ বাছাই সিমোনা হালেপ ও সাবেক চ্যাম্পিয়ন মারিয়া শারাপোভা। হালেপ ৬-৩, ৬-১ গেমে আমেরিকান টেলর টাউনসেন্ডকে এবং ক্রোয়েশিয়ার ডোনা ভেকিচকে ৭-৫, ৬-৪ গেমে হারিয়েছেন শারাপোভা।
 

বাংলাদেশ সময়ঃ ১৩৪৫ ঘন্টা, ০১ জুন, ২০১৮ 

এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad