ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

আফগানদের মিডিয়া স্বত্ব পেল বাংলাদেশের প্রচার মাধ্যম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৯ ঘণ্টা, মে ২৬, ২০১৮
আফগানদের মিডিয়া স্বত্ব পেল বাংলাদেশের প্রচার মাধ্যম আফগানিস্তান ক্রিকেটের সঙ্গে বাংলাদেশ মিডিয়া-ছবি: সিংগৃহীত

ঢাকা: বাংলাদেশের ‘টোটাল স্পোর্টস মার্কেটিংয়ের (টিএসএম) সঙ্গে পাঁচ বছরের জন্য চুক্তি করেছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি)। টোটাল স্পোর্টস ২০১৮ থেকে ২০২৩ সাল পর্যন্ত আফগানিস্তান ক্রিকেট বোর্ডের সব ধরনের ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ সম্প্রচারের সুযোগ পাবে।

জুনে ভারতের দেরাদুনে বাংলাদেশ-আফগানিস্তান আন্তর্জাতিক সিরিজ থেকে টোটালের এ কার্যক্রম শুরু হবে। বৃহস্পতিবার দুবাইয়ের একটি হোটেলে ওয়ার্ল্ড ওয়াইড মিডিয়া রাইটস চুক্তি স্বাক্ষর হয়।

এ অনুষ্ঠানে আফগানিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান শুকরল্লাহ আতিফ মার্শাল, টোটাল স্পোর্টস মার্কেটিংয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মঈনুল হক চৌধুরী, আফগানিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা শাফিকুল্লাহ স্ট্যানিকজাই, ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, হোস্ট ব্রডকাস্টার গাজী স্যাটেলাইট টেলিভিশনের (জিটিভি) ব্যবস্থাপনা পরিচালক আমান আশরাফ ফয়েজ ও টপ অব মাইন্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা জিয়াউদ্দিন আদিল উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, মে ২৬, ২০১৮

এমকেএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।