ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

হিমালয়ের চূড়ায় ওঠা সমর্থককে মেসির ধন্যবাদ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৬ ঘণ্টা, মে ২৪, ২০১৮
হিমালয়ের চূড়ায় ওঠা সমর্থককে মেসির ধন্যবাদ ছবি: সংগৃহীত

কত ভিন্ন কিছু করেই না সমর্থকরা তাদের প্রিয় ফুটবলারদের প্রতি ভালোবাসা প্রদর্শন করেন। তবে ড্যান জেঙ্গলুওবুর মতো উচ্চতায় হয়তো কম ভক্তরাই উঠতে পেরেছে। সম্প্রতি লিওনেল মেসির প্রতি ভালোবাসা স্বরূপ বিশ্বের সর্বোচ্চ শৃঙ্গ মাউন্ট এভারেস্টের (৮,৮৪৮ মিটার) চূড়ায় উঠে মেসির জার্সি সহ ড্যানের তোলা একটি ছবি ভাইরাল হতে দেখা যায়।

যেখানে ড্যান জেঙ্গলুওবু আর্জেন্টিনার একটি জার্সি ধরে রাখেন, যার পেছনে মেসির নাম লেখা। তবে ড্যানের অসাধারণ এই কীর্তিটি বিফলে যায়নি।

এটি নজরে আসে বার্সেলোনার সেরা তারকা মেসির। ফেসবুকে ৮৯.৫ মিলিয়ন ফলোয়ারের মালিক সামাজিক যোগাযোগ মাধ্যমটিতে ড্যানকে ধন্যবাদ ও শুভেচ্ছা জানান।

সেই ছবিটি পোস্ট করে ক্যাপশনে মেসি লিখেন, ‘ড্যান জেঙ্গলুওবু এভারেস্ট জয় করাতে তোমাকে শুভেচ্ছা জানাই। এটা অসাধারণ এক অর্জন। আর সেখানে আমার প্রতি তোমার ভালোবাসা দেখানোর জন্য অসংখ্য ধন্যবাদ তোমাকে। ’

বর্তমানে বিশ্বকাপ প্রস্তুতিতে জাতীয় দলের হয়ে বুয়েন্স এইরেসে অনুশীলনে ব্যস্ত রয়েছেন মেসি। আগামী ২৯ মে হাইতির বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে আলবেসেলিস্তারা।

বাংলাদেশ সময়: ১৩০২ ঘণ্টা, ২৪ মে, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।