[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

ম্যান্ডেলার দেশ জয় করলো বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৭ ১:৫৮:৪৫ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দক্ষিণ আফ্রিকার অবিসংবাদিত নেতা ও সাবেক প্রেসিডেন্ট নেলসন ম্যান্ডেলার শততম জন্মবাষির্কী উপলক্ষে এক প্রীতি ম্যাচে দক্ষিণ আফ্রিকা সফরে যায় বার্সেলোনা। যেখানে স্থানীয় চ্যাম্পিয়ন মামেলোদি সানডাউনসকে ৩-১ গোলে হারিয়ে নেলসন ম্যান্ডেলা সেঞ্চুরি কাপ জিতে নেন ইনিয়েস্তা-মেসিরা।

দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গের এফএনবি স্টেডিয়ামে মুখোমুখি হয় দু’দল।

প্রীতি ম্যাচ তাই কোচ আর্নেস্টো ভালভার্ডে ঘুরিয়ে-ফিরিয়ে স্কোয়াডের ২৩ জনকেই মাঠে নামান। শুরুর একাদলে রাখা হয়নি দলের সেরা তারকা লিওনেল মেসিকে। তবে উসমান ডেম্বেলে, লুইস সুয়ারেজ ও আন্দ্রে গোমেজের গোলে ঠিকই জয় তুলে নেয় সফরকারীরা।

ম্যাচে শুরু থেকে দারুণ খেলা বার্সা তিন মিনিটেই এগিয়ে যায়। ফ্রেঞ্চ তারকা ডেম্বেলের গোলে লিড পায় তারা। ১৯ মিনিট ব্যবধান দ্বিগুণ করেন সুয়ারেজ। আর ৬৬ মিনিটে গোমেজ জয় নিশ্চিত করা গোলটি করেন।

এদিন ম্যাচের ৭৪ মিনিটে মাঠে নামেন মেসি। তার আগমণে পুরো স্টেডিয়ামে তালির বৃষ্টি নামে। মাঠে নেমে একটি দারুণ সুযোগ তৈরি করেছিলেন তিনি। তবে গোল হয়নি। কিন্তু পরের মিনিটেই প্রতিপক্ষের শিবুসিসো ভিলাকজি একটি গোল পরিশোধ করেন।

ম্যাচ শেষে অধিনায়ক ইনিয়েস্তার হাতে নেলসন ম্যান্ডেলা সেঞ্চুরি কাপ তুলে দেয়া হয়।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, ১৭ মে, ২০১৮
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db