[x]
[x]
ঢাকা, সোমবার, ৫ অগ্রহায়ণ ১৪২৫, ১৯ নভেম্বর ২০১৮
bangla news

মিরপুরে মাশরাফিদের দেখে গেলেন গর্ডন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৬ ৭:৪৪:৫৭ এএম
মিরপুরে মাশরাফিদের দেখে গেলেন গর্ডন-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মিরপুরে মাশরাফিদের দেখে গেলেন গর্ডন-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: দেশের হোম অব ক্রি‌কেট খ্যাত মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়াম ঘুরে গেলেন বাংলাদেশকে বিশ্বকাপের আঙিনায় নিয়ে দেয়া কোচ গর্ডন গ্রি‌নিজ। শুধু ঘুরেই গেলেন না মাশরাফি, মুশফিকদের কঠোর পরিশ্রমের পরামর্শও দিয়ে গেলেন।

বুধবার (১৬ মে) শেষ দুপুরে হোম অব ক্রি‌কেটে আসেন গর্ডন। সেখানে এলে বিসিবি সিইও নিজামউদ্দিন চৌধুরীসহ বোর্ডের অন্যান্য উর্ধতন কর্মকর্তারা তাকে ফুলেল অভ্যর্থনা জানান।ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমঅভ্যর্থনা শেষে বাংলাদেশ ক্রি‌কেট বোর্ড ও শের-ই-বাংলা স্টেডিয়াম ঘুরে দেখেন ১৯৯৭ সালে বাংলাদেশের আইসিসি শিরোপা জয়ের এ কারিগর।

স্টেডিয়াম ও বিসিবি পরিদর্শন শেষে চলে যান স্টেডিয়ামের প্রে‌সি‌ডেন্ট বক্স পরিদর্শনে। এরপর আসেন বিসিবি একাডেমিতে। একাডেমির মাঠে তার জন্য অপেক্ষমান ছিল অনুশীলনরত টাইগার সদস্যরা।ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমমাঠে এলে তাকে বাংলাদেশ ক্রি‌কেট দলের পক্ষ থেকে ফুল দিয়ে স্বাগত জানানা মাহমুদউল্লাহ রিয়াদ। এরপর তার হাতে জাতীয় দলের ক্রি‌কেটারদের অটোগ্রাফসহ টাইগারদের জার্সি তুলে দেন মাশরাফি বিন মর্তুজা। আর অটোগ্রাফ সম্বলিত ক্যাপ তুলে দেন মুশফিকুর রহিম।

এরপর মাশরাফিদের সাথে কিছুক্ষণের আলাপচারিতায় আগামীতে করণীয় বাতলে দিয়ে বেরিয়ে যান গর্ডন।ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমবিসিবির আমন্ত্রনে ৫ দিন বাংলাদেশ সফরে আসা গর্ডন আজ দিয়ে চারদিন কাটালেন। সফর শেষে শুক্রবারই দেশের উদ্দেশ্যে উড়াল দেবেন।

গেল সোমবার সন্ধ্যায় রাজধানীর স্থানীয় একটি হোটেলে তার জন্য উষ্ণ অভ্যর্থনার আয়োজন করে বাংলাদেশ ক্রি‌কেট বোর্ড-বিসিবি।ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমবাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, ১৬ মে, ২০১৮
এইচএল/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db