[x]
[x]
ঢাকা, বুধবার, ৯ কার্তিক ১৪২৫, ২৪ অক্টোবর ২০১৮
bangla news

মিসরের প্রাথমিক স্কোয়াডে সালাহ, নেই গামাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৫ ৩:০১:৩৫ পিএম
মিসর ফুটবল দল। ছবি: সংগৃহীত

মিসর ফুটবল দল। ছবি: সংগৃহীত

রাশিয়া বিশ্বকাপের জন্য ২৯ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে মিসর। দলে অবশ্যম্ভাবীভাবেই আছেন লিভারপুলের মহাতারকা মোহাম্মদ সালাহ। তবে বাদ পড়েছেন আমর গামাল।

প্রাথমিক স্কোয়াডে ইংলিশ প্রিমিয়ার লিগে ‘গোল্ডেন সু’ জেতা মোহাম্মদ সালাহ ছাড়াও জায়গা পেয়েছেন আর্সেনালের মোহাম্মদ এলনেনি, স্টোক সিটির রামাদান সোভি। জায়গা হারিয়েছেন বিডভেস্ট উইটসের স্ট্রাইকার আমর গামাল।
 
১৯৯০ সালের পর এই প্রথম বিশ্বকাপে পা রাখছে ফারাওরা। ‘গ্রুপ এ’তে মিসরের সঙ্গী আয়োজক দেশ রাশিয়া, সৌদি আরব ও উরুগুয়ে। আগামী ২৬ মে কুয়েতের সঙ্গে প্রীতি ম্যাচ দিয়ে শুরু হবে তাদের বিশ্বকাপ যাত্রা।
 
এরপর বেলজিয়ামের সঙ্গে ৬ জুন আরও একটি প্রীতি ম্যাচ খেলবে পিরামিডের দেশ মিসর। মূল আসরে তাদের প্রথম সাক্ষাৎ হবে ১৫ জুন উরুগুয়ের সঙ্গে।
 
বিশ্বকাপে  মিসরের ২৯ সদস্যের প্রাথমিক দল:
 
গোলরক্ষক: ইসাম এল-হাদারি, মোহাম্মদ এল-শেনাওয়ায়ি, শেরিফ ইকরামি ও মোহাম্মদ আওয়াদ।
 
রক্ষণভাগ: আহমেদ ফাথি, সাদ সামির, আয়মান আশরাফ, মাহমুদ হামদি, মোহামেদ আবদেল শাফি, আহমেদ হেগাজি, আলি গাবর, আহমেদ এল-মোহাম্মাদি, করিম হাফেজ, ওমর গাবের ও আমরো তারেক।
 
মধ্যমভাগ: তারেক মাহমুদ, মাহমুদ আবদেল আজিজ, শিকাবালা, আব্দুল্লাহ সাঈদ, স্যাম মোর্সি, মোহাম্মদ এলনেনি, কাহরাবা, রামাদান সোবহি, মাহমুদ তেরেজিগুয়েত হাসান ও আমর ওয়ার্দা।

আক্রমণভাগ: মারওয়ান মোহসেন, আহমেদ গোমা, আহমেদ কোকা মাহগুব ও মোহাম্মদ সালাহ।
 
বাংলাদেশ সময়: ০০৫২ ঘণ্টা, মে ১৬, ২০১৮
এমএইচএম/এমএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db