[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৪ কার্তিক ১৪২৫, ১৯ অক্টোবর ২০১৮
bangla news

ইতালির নতুন কোচ ম্যানচিনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৫ ২:১৯:৫৭ এএম
রবার্টো ম্যানচিনি বাঁ থেকে দ্বিতীয়-ছবি: সংগৃহীত

রবার্টো ম্যানচিনি বাঁ থেকে দ্বিতীয়-ছবি: সংগৃহীত

ইতালি জাতীয় ফুটবল দলের নতুন কোচ হিসেবে নিযুক্ত হলেন রবার্টো ম্যানচিনি। তার সঙ্গে দুই বছরের চুক্তি করেছে ইতালিয়ান ফুটবল ফেডারেশন। মঙ্গলবার (১৫ মে) তাকে অফিসিয়ালি পরিচয় করিয়ে দেয়া হবে।

এর আগে গত নভেম্বরে সুইডেনের বিপক্ষে হেরে রাশিয়া বিশ্বকাপে যোগ্যতা অর্জনে ব্যর্থ হয় চারবারের বিশ্বকাপ জয়ী ইতালি। পরে তখনকার কোচ জিয়ান পিয়েরো ভেনচুরকে বরখাস্ত করা হয়। আর এতদিন অন্তবর্তীকালীন কোচ হিসেবে কাজ করেছেন লুইগি ডি বিয়াগো।

ম্যানচিনির আগে অবশ্য আজ্জুরিদের কোচের তালিকায় ছিলেন কার্লো আনচেলত্তি ও চেলসির বর্তমান কোচ অ্যান্তোনিও কোন্তের মতো হেভিওয়েটদের নাম।

ম্যানচেস্টার সিটির সাবেক কোচ ম্যানচিনি সর্বশেষ রাশিয়ান ক্লাব জেনিত সেন্ট পিটার্সবার্গের দায়িত্বে ছিলেন। তবে রাশিয়ান প্রিমিয়ার লিগে দল পঞ্চম হয়ে শেষ করায় তাকে সম্প্রতি বরখাস্ত করা হয়।

আগামী ২৮ মে সৌদি আরবের বিপক্ষে নিজের প্রথম অ্যাসাইনমেন্টে নেমে পড়বেন ম্যানচিনি। যেখানে প্রদর্শনী ম্যাচে ফ্রান্স ও নেদারল্যান্ডসের বিপক্ষেও লড়বে ইতালি।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, ১৫ মে, ২০১৮
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db