ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

‘গুরু’ গর্ডনের অপেক্ষায় নান্নু-পাইলটরা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, মে ১৪, ২০১৮
‘গুরু’ গর্ডনের অপেক্ষায় নান্নু-পাইলটরা গর্ডন গ্রিনিজের অপেক্ষায় সাবেক ক্রিকেটাররা/ছবি- শোয়েব মিথুন

ঢাকা: আর কিছুক্ষণের ম‌ধ্যেই হোটেল সোনারগাঁয়ের বলরুমে উপস্থিত হবেন বাংলাদেশ ক্রি‌কে‌টের সোনালী অধ্যায়ের রূপকার গর্ডন গ্রি‌নিজ। তার আগমনের অপেক্ষায় বলরুম ও লনে অপেক্ষা করছেন শিষ্য মিনহাজুল আবেদীন নান্নু, মেহরাব হোসেন অপি, খালেদ মাসুদ পাইলট,  হাবিবুল বাশার সুমনসহ অনেকে। 

গর্ডন গ্রিনিজের আসতে কিছুটা দেরি হচ্ছে সেই সুযোগে নিজেদের মধ্যেই খোশ গল্পে মেতে উঠেছেন সাবেকরা। সবমিলে এক মিলনমেলায়  পরিণত হয়েছে সোনারগাঁর এই বলরুম।

 

শুধু তারাই কেন? বিশ্বকাপে বাংলাদেশের প্রথম জয় এনে দেওয়া এই ক্যারিবীয় কোচের জন্য অপেক্ষা করছেন বাংলাদেশ ক্রি‌কে‌ট বোর্ডের কমকর্তারাও। তার সঙ্গে স্মৃতির সন্ধ্যা কাটাতে এসেছেন ১৯৯৭-১৯৯৯ পর্যন্ত অর্থাৎ তার সময়কার বোর্ডের কর্মকর্তাদের অনেকেই।  

আসার কথা আছে বাংলাদেশ ক্রি‌কেটের বর্তমান দলের সদস্যদেরও। তিনি এলেই শুরু হয়ে যাবে সেই স্মৃতিময় সন্ধ্যা। যার জন্য বিসিবির এক বড় আয়োজন।  

মূলত গর্ডন বাংলাদেশ সফরে এসেছেন তার সাবেক শিষ্য নান্নু, আকরাম, সুমন এবং তার সময়ের অর্থাৎ ১৯৯৭-১৯৯৯ পর্যন্ত বাংলাদেশ ক্রিকেটে সাবেক সহকর্মী এবং সংগঠকদের সঙ্গে দেখা করতে।

আগ্রহটা তিনিই দেখিয়েছেন তাই নিষেধ করেনি বিসিবি। ব্যক্তিগত কাজে  গেল সপ্তাহে মালয়েশিয়া এসেছিলেন। সেখানে তার সঙ্গে দেখা হয় এশিয়ান ক্রিকেট কাউন্সিলের সাবেক সিইও সৈয়দ আশরাফুল হকের। তার কাছে বাংলাদেশ সফরের আগ্রহের কথা জানালে আশরাফুল হক বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে আলোচনা করেন।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, মে ১৪,২০১৮
এইচএল/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।