[x]
[x]
ঢাকা, বুধবার, ৯ কার্তিক ১৪২৫, ২৪ অক্টোবর ২০১৮
bangla news

এগিয়ে এলো আইপিএলের ম্যাচের সময়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৪ ৭:০০:২২ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দর্শকদের অসুবিধার কথা চিন্তা করে নির্ধারিত সময়ের থেকে এক ঘন্টা এগিয়ে আনা হলো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) প্লে-অফ ও ফাইনালের সময়।

সাধারণত বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় শুরু হয় আইপিএলের ম্যাচগুলো। তবে পরিবর্তিত সময় অনুসারে শুরু হবে সাড়ে ৭টায়। নতুন এই সিদ্ধান্ত নিয়ে ভারতীয় বোর্ডে (বিসিসিএস) কিছুটা বিভেদের সৃষ্টি হয়েছে। সময় পাল্টানো নিয়ে আপত্তি জানান বিসিসিআইয়ের কোষাধ্যক্ষ অনিরুদ্ধ চৌধুরী।

পরিচালকবৃন্দদের প্রধান বিনোদ রায়কে পাঠানো এক ইমেইলে তার আপত্তি জানিয়ে লিখেছেন, আইপিএল গভর্নিং কাউন্সিলের সব সদস্যকে না জানিয়েই এমন সিদ্ধান্ত নিয়েছেন আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লা। একজন কাউন্সিলর হিসেবে আমি জানতে চাই, কেনো এমন সিদ্ধান্ত নেওয়া হলো?

তবে সকল প্রশ্ন পাশে সরিয়ে আইপিএলের চেয়ারম্যান রাজীব শুক্লা ঘোষণা দিয়েছেন, এই যে আইপিএল চলছে শুধুমাত্র সমর্থকদের জন্যই। এতটা বছর যারা স্টেডিয়াম ও টেলিভিশনের সামনে বসে খেলা দেখেছেন তাদের জন্যই এখনও এই খেলা চলছে। তাই তাদের সমস্যা দূর করতে ও আগ্রহ ধরে রাখতেই আইপিএল কমিটি ঠিক করেছে প্লে-অফ ও ফাইনাল ম্যাচগুলো ৮টার (বাংলাদেশ সময় সাড়ে ৮টা) পরিবর্তে ৭টায় শুরু হবে।

ভারতীয় সময় ৮টায় খেলা শুরুর কারণে বেশির ভাগ খেলাই গিয়ে শেষ হতে রাত ১২টার কাছাকাছি হয়ে যায়। ফলে বাড়ি ফিরতে সমস্যা হয় দর্শকদের। যারা শহরের বাইরে থেকে আসেন, তাদের সমস্যা আরও বেশি হয়। এসব চিন্তা করেই মূলত সময় এগিয়ে আনা হয়েছে।

আইপিএল প্লে-অফ শুরু হবে ২২ মে। মুম্বাইয়ে অনুষ্ঠিত হবে প্রথম কোয়ালিফায়ার। ২৩ মে এলিমিনেটর, ফাইনাল হবে ২৭ মে। এই সব ম্যাচগুলোই শুরু হবে নতুন সময়ে।

বাংলাদেশ সময়: ১৬৫৬, মে ১৪, ২০১৮
এমকেএম/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache