ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

অনুশীলন ক্যাম্পের প্রথম দিন তারকাদের হাট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, মে ১৩, ২০১৮
অনুশীলন ক্যাম্পের প্রথম দিন তারকাদের হাট ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রোববার (১৩) থেকে শুরু হলো বাংলাদেশ ক্রিকেট দলের অনুশীলন ক্যাম্প। আসছে আফগানিস্তান ও ওয়েস্ট ইন্ডিজ সিরিজকে ঘিরে ৩১ সদস্যের এই ক্যাম্পে এদিন আসলে বসেছিল ক্রিকেট তারকাদের হাট। যদিও আইপিএলের কারণে ছিলেন না সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান।

স্ট্রেন্থ ও কন্ডিশনিং কোচ মারিও ভিল্লা ভারানের অধীনে এদিন ২৯ ক্রিকেটার জিমে সময় কাটান। প্রথম দিনের বিশেষ কয়েকটি মুহূর্ত ফটোগ্রাফার শোয়েব মিথুনের ছবিতে বাংলানিউজের পাঠকদের জন্য তুলে ধরা হলো।

ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমমাশরাফি, মুশফিক ও তামিমছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমআবুল হাসান, নাইম ও মুমিনুলছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমএক সঙ্গে আসছেন বিজয়, মিরাজ, সৌম্য, সাব্বির ও ইমরুলছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমএক ফ্রেমে অপু, নাইম, রাহি, তাসকিন, মিরাজ ও বিজয়ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমইমরুল ও তাসকিনের মাঝে নির্বাচক নান্নু ও বাশারছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমঅভিজ্ঞ স্পিনার আব্দুর রাজ্জাকের সঙ্গে জুনিয়ররাছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমখোশ গল্পে মেতেছেন সিনিয়র ক্রিকেটাররাছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমআলাপ করছেন সাব্বির ও ইমরুলছবি: শোয়েব মিথুন-বাংলানিউজ টোয়েন্টিফোর.কমগাড়িতে উঠছেন নুরুল হাসান সোহানছবি: শোয়েব মিথুন-বাংলানিউজ টোয়েন্টিফোর.কমরাজ্জাকের সঙ্গে ইয়াসিন আরাফাত ও রাহি

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, ১৩ মে, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।