[x]
[x]
ঢাকা, বুধবার, ২ কার্তিক ১৪২৫, ১৭ অক্টোবর ২০১৮
bangla news

‘আমি চাই না আমার জন্য কেউ কাঁদুক’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৩ ৭:৪০:৫৬ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

হাঁটুর ইনজুরিতে এরই মধ্যে বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন ব্রাজিলের তারকা ডিফেন্ডার দানি আলভেজ। চিকিৎসক জানিয়ে দিয়েছেন, ছয় মাসের আগে কোনো মতেই মাঠে ফিরতে পারবেন না এই ফুটবলার। এটি নিঃসন্দেহে ব্রাজিল ফুটবল সমর্থকদের জন্য হৃদয় বিদারক খবর। কিন্তু আলভেজ তার ভক্তদের জানিয়ে দিয়েছেন, তিনি চান না তার জন্য কেউ কষ্ট পাক।

গত মঙ্গলবার ফ্রেঞ্চ কাপে প্যারিস সেন্ট জার্মেইয়ের হয়ে লা হারবিয়েসের বিপক্ষে মাঠে নেমেই এই ইনজুরিতে পড়েন আলভেজ। তবে তিনটি চ্যাম্পিয়নস লিগ, একটি কোপা আমেরিকা, স্পেন, ইতালি ও ফ্রেন্স লিগ শিরোপা জেতা আলভেস এই দুর্ভাগ্য মেনে নেওয়ার মানুষ নন। মন খারাপ করে থাকার পাত্র নন মোটেই। আর তিনি চান না তার জন্য কেউ মন খারাপ করুক।

সোজাসাপ্টা জানিয়ে দিয়েছেন, ‘আমি চাই না কেউ আমার জন্য কাঁদুক। চাই না কেউ আমার জন্য দুঃখ পাক। আমি আমার স্বপ্ন নিয়ে বেঁচেছি। দানি আলভেস বিশ্বকাপে খেলতে পারছে না। তারপরও সে সুখি মানুষ।’ 

নিজ দেশ ব্রাজিলের পাশপাশি বার্সেলোনা, জুভেন্টাস আর এখন পিএসজি সবার জন্যই একই রকম ভালোবাসা ও দায়িত্ব নিয়ে মাঠ মাতিয়ে বেড়িয়েছেন আলভেজ। কিন্তু স্বপ্নের বিশ্বকাপের রাশিয়া আসরে খেলতে না পারলেও ২০২২ সালের বিশ্বকাপে খেলতেও পারেন! এমনটাও জানিয়ে রাখলেন।

তিনি আরও বলেন, ‘আমি নিজেকে বুড়ো মনে করি না। দেখবেন আমার স্পিরিট ১৩ বছর বয়সী একটা ছেলের মতোই। কে জানে ২০২২ বিশ্বকাপ যখন এগিয়ে আসবে তখনো আমি দলে জায়গা রাখার জন্য প্রতিযোগিতা করে যাবো। আমার শরীর তখন ৩৯-এর হবে। কিন্তু আমার স্পিরিটের বয়স তখন হবে মোটে ১৭।

বাংলাদেশ সময়: ১৭৩৭, মে ১৩, ২০১৮
এমকেএম/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa