[x]
[x]
ঢাকা, বুধবার, ২ কার্তিক ১৪২৫, ১৭ অক্টোবর ২০১৮
bangla news

‘নেইমার পিএসজিতে থাকছে ২০০০ ভাগ নিশ্চিত’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৩ ৪:৩৮:১৭ এএম
নাসের আল-খেলাইফি ও নেইমার-ছবি: সংগৃহীত

নাসের আল-খেলাইফি ও নেইমার-ছবি: সংগৃহীত

রিয়াল মাদ্রিদে পাড়ি দিচ্ছেন নেইমার, প্রতিনিয়তই এমন খবর সংবাদ মাধ্যমগুলোতে প্রকাশিত হচ্ছে। তবে তার বর্তমান দল প্যারিস সেন্ট জার্মেই জোর দাবিতে জানাচ্ছে, এই গ্রীস্মকালীন ট্রান্সফারে নেইমারের কোথাও যাওয়া সুযোগ নেই।

পিএসজির প্রেসিডেন্ট নাসের আল-খেলাইফি যেমন বলেই দিয়েছিন যে, নেইমার এই ক্লাবেই থাকবেন সেটা ২০০০ ভাগ নিশ্চিত।

গত মৌসুমেই বার্সেলোনা ছেড়ে অনেক আলোচনার জন্ম দিয়ে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে পিএসজিতে পাড়ি দেন নেইমার। তবে এরপর থেকে ধারাবাহিকভাবে তার রিয়ালে যাওয়ার খবর বাতাসে ভাসছে।

নেইমারের সঙ্গে পিএসজির আরও চার বছরের চুক্তি রয়েছে। যেখানে ইনজুরি থেকে সেরে জাতীয় দল ব্রাজিলের হয়ে রাশিয়া বিশ্বকাপে খেলার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন তিনি।

আর নেইমারের ক্লাব ছাড়ার বিষয়টি সংবাদ মাধ্যমগুলোর মিথ্যাচার বলে দাবি করেছেন পিএসজি প্রধান খেলাইফি।

খেলাইফি বলেন, ‘কে বললো সে (নেইমার) এখানে থাকছে না? কেউ কি এটা বলেছে? কেউই না। তার সঙ্গে আমাদের এখন চুক্তি রয়েছে। আর সে এখানে থাকছে এটা ২০০০ ভাগ নিশ্চিত।’

নেইমারের রিয়ালে যাওয়ার গুঞ্জনটি ভারি হয়েছিল, মূলত যখন মাদ্রিদ কোচ জিনেদিন জিদান জানিয়েছিলেন, নেইমার ও ক্রিস্টিয়ানো রোনালদো এক সঙ্গে খেলার উপযুক্ত।

বাংলাদেশ সময়: ১৪৩৩ ঘণ্টা, ১৩ মে, ২০১৮
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa