[x]
[x]
ঢাকা, বুধবার, ২ কার্তিক ১৪২৫, ১৭ অক্টোবর ২০১৮
bangla news

আফগা‌ন সিরি‌জে ফি‌ল্ডিং কোচ সো‌হেল ইসলাম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৩ ৪:১২:২৩ এএম
আকরাম খান-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আকরাম খান-ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আসছে জুনে আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। ভারতের দেরাদুনে এই সিরিজটি অনুষ্ঠিত হবে। সিরিজটি আগেই নিশ্চিত হলেও, এবার জানা গেল নিদাহাস ট্রফির পর টাইগারদের প্রধান কোচের ভূমিকায় এই সিরিজেও থাকছেন কোর্টনি ওয়ালশ।

কোচিং স্টাফদের মধ্যে খালেদ মাহমুদ সুজন তার আগের পদ টিম ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করবেন। শুধু পরিবর্তন হয়েছে ফিল্ডিং কোচিংয়ে। সদ্য বিদায়ী রিচার্ড হ্যালসলের বিকল্প পাওয়া যায়নি বলে এই সিরিজে ফিল্ডিং কোচ হিসেবে টাইগারদের সঙ্গে কাজ করবেন সোহেল ইসলাম।

সোহেল ঘরোয়া ক্রিকেটে মোহামেডানের ফিল্ডিং কোচ হিসেবে কাজ করেন। সোহেলের কোচিং স্টাফে যোগ দেয়ার বিষয়টি রোববার (১৩ মে) নিশ্চিত করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ক্রিকেট অপারেশন্স বিভাগের প্রধান আকরাম খান।

এদিকে সূচি অনুযায়ী আগামী ৩, ৫ ও ৭  জুন ভারতের দেরাদুনে দিবা রা‌ত্রির তিনটি টি-২০ ম্যাচ খেলবে সফরকারী বাংলাদেশ। প্রতিটি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮ টায়।

এ সিরিজে অংশ নিতে আগামী ২৯ মে ভারতের উদ্দেশ্যে দেশ ছাড়বে সাকিব আল হাসান ও তার দল।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, মে ১৩, ২০১৮
এইচএল/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa