ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

মায়েদের প্রতি মুশফিকের সম্মান, শ্রদ্ধা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৮ ঘণ্টা, মে ১৩, ২০১৮
মায়েদের প্রতি মুশফিকের সম্মান, শ্রদ্ধা মুশফিকের ফেসবুক পেজ থেকে নেয়া ছবি

মা। ছোট এই শব্দের মধ্যেই যেন লুকিয়ে আছে পুরো পৃথিবী। এর বাইরে যেন আমরা কিছু ভাবতেই পারি না। মায়ের সঙ্গে সন্তানের ভালবাসার আসলে কোনো পরিমাপ নেই, নেই কোনো সংজ্ঞাও। কালে কালে মাতৃত্ব, মায়ের প্রতি এই ভালোবাসা-শ্রদ্ধা, মাতৃত্বের বন্ধন ও নারী অবদানকে সম্মান জানাতে সারা বিশ্বে জুড়ে মে মাসের দ্বিতীয় রোববার পালিত হয় মা দিবস।

মায়ের ভালোবাসা সব সন্তানের জন্যই থাকে। সে জীবনে যত বড় কিছুই অর্জন করে ফেলুক না কেনো।

যেমন বাংলাদেশের সাবেক টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম। বাংলাদেশের মানুষের কাছে তিনি তারকা ক্রিকেটার। কিন্তু তার মা রহিমা খাতুনের কাছে তো নন। মায়ের এই ভালোবাসাই তাকে জীবনে উন্নতির পথে অনেকটাই উৎসাহ দিয়েছে।

সেই মাকে বিশেষ এই দিনে শুভেচ্ছা জানাতে ভোলেননি মুশফিক। সঙ্গে নিজের ছেলে মোহাম্মদ শাহরোজ রহিম মায়ানের মা মানে স্ত্রী জান্নাতুল কিয়াফাত মন্ডি ও মন্ডির মাকেও শুভেচ্ছা জানিয়েছেন।

রোববার (১৩ মে) আন্তর্জাতিক মা দিবস উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে এক পোস্টে লিখেছেন, পৃথিবীর সকল মা কে মা দিবসের শুভেচ্ছা। বিশেষ করে এই তিনজনকে কখনো বুঝাতে পারবো না তাদের আমি কতোটা ভালোবাসি। শুধু বলতে পারি, অনেক অনেক সম্মান ও দোয়া রইলো তাদের প্রতি।

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, মে ১৩, ২০১৮
এমকেএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।