[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ কার্তিক ১৪২৫, ২০ অক্টোবর ২০১৮
bangla news

হাফ-ডজন গোলে সেল্টাকে উড়িয়ে দিলো রিয়াল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১৩ ১:৫৩:৩২ এএম
শনিবার রাতে সান্তিয়াগো বার্নাব্যুতে এভাবে ছয়বার উদযাপনে মাতেন বেল-কাসেমিরোরা

শনিবার রাতে সান্তিয়াগো বার্নাব্যুতে এভাবে ছয়বার উদযাপনে মাতেন বেল-কাসেমিরোরা

ঢাকা: এই রিয়াল মাদ্রিদকে দেখে কে বলবে, লা লিগায় আগের ম্যাচেই সেভিয়ার কাছে ৩-১ গোলে হেরে গেছে দলটি। সেই ‘বিপর্যয়’ কাটিয়ে শনিবার (১২ মে) রাতে সেল্টা ভিগোর জালে গোল উৎসব করলো জিনেদিন জিদানের শিষ্যরা। ৬-০ গোলের ব্যবধানে এক কথায় সেল্টাকে উড়িয়ে দিয়েছে তারা। 

২৩ মে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের আগে রিয়ালের অনুশীলনটা দারুণ হয়েছে বলা যায়। একাদশে ছিলেন না রিয়ালের সবচেয়ে বড় তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। সান্তিয়াগো বার্নাব্যুতে তার অভাব কিন্তু মোটেই বোঝা যায়নি। পর্তুগিজ তারকার অভাব পুষিয়ে দিতে নিজ কাঁধে দায়িত্ব তুলে নেন গ্যারেথ বেল। 
 
গোল উৎসবের শুরুটাও হয় ওয়েলস তারকার পায়েই। ১৩ মিনিটে মাঝমাঠ থেকে লুকা মডরিচের পাস থেকে বল পান বেল। এরপর নিজেই বল নিয়ে ঢুকে পড়েন সেল্টা ভিগোর রক্ষণভাগে। প্রায় ফাঁকা পজিশন থেকেই সোজা গোলপোস্টে বল পাঠিয়ে দেন।
 
৩০ মিনিটে ডি বক্সের ভেতর থেকে বল নিজের নিয়ন্ত্রণে রেখে প্রতিপক্ষের ডিফেন্ডারকে ফাঁকি দিয়ে ডি-বক্সের ভেতরে ঢুকে শট নেন। আত্মবিশ্বাসী বেলের দ্বিতীয় গোল গোলে মাতে বার্নাব্যু।

এর মাত্র ১ মিনিট পর রিয়ালের হয়ে তৃতীয় গোলটি করেন ইসকো। ইনজুরি থেকে ফিরে এসে প্রথম ম্যাচেই গোল পেলেন স্পেনের এ তারকা। বিরতি থেকে ফিরে ৫২ মিনিটে আশরাফ হাকিমির পা ছুঁয়ে চতুর্থ গোল পায় রিয়াল। এরপর ৭৪ মিনিটে আত্মঘাতী গোলে পঞ্চমবারের মতো উদযাপনের উপলক্ষ পায় রিয়াল। ৮১ মিনিটে টনি ক্রুস সেল্টা ভিগোরে কফিনে ঠুকে দেন শেষ পেরেকটি।

লা লিগায় ৩৭ ম্যাচে এটি রিয়ালের ২২তম জয়। ৭৫ পয়েন্ট নিয়ে জিনেদিন জিদানের শিষ্যদের অবস্থান পয়েন্ট টেবিলের তিনে। ৩৬ ম্যাচে ২৭ জয়ে ৯০ পয়েন্ট নিয়ে বার্সেলোনা আছে সবার ওপরে। আর ৭৮ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে অ্যাথলেটিকো মাদ্রিদ।
 
বাংলাদেশ সময়: ১১৪৮ ঘণ্টা, মে ১৩, ২০১৮
এমকেএম/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db