[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৪ কার্তিক ১৪২৫, ১৯ অক্টোবর ২০১৮
bangla news

জামাল চতুর্থ, সিদ্দিকুর ২৬ তম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৫-১২ ১০:১৫:০৯ এএম
...

...

ঢাকা: শেষ হলো বাংলাদেশ ওপেন। তবে বাংলাদেশের গলফাররা হতাশ করেছেন। নিজেদের কোর্সে শিরোপা জয়ের স্বপ্ন থাকলেও দেশসেরা গলফার সিদ্দিকুর রহমান হয়েছেন ২৬ তম। আর চতুর্থ হয়েছেন জামাল হোসেন মোল্লা। আসরে চ্যাম্পিয়ন হয়েছেন সুইডেনের ম্যালকম কোকোচিনস্কি। এ নিয়ে বাংলাদেশ ওপেনের চার আসরের শিরোপাই জিতল বিদেশি গলফাররা।

তিন লাখ ডলার মূল্যর পুরস্কারের এ এশিয়ান ট্যুরের আসরে দেশের পক্ষে সবচেয়ে ভালো ফলই করেছেন জামাল। কুর্মিটোলা গলফ কোর্সে শনিবার (১২ মে) চতুর্থ ও শেষ রাউন্ডে চারটি বার্ডি ও দুটি বোগি করেন জামাল। সব মিলিয়ে পারের চেয়ে নয় শট কম খেলে যৌথভাবে চতুর্থ হয়েছেন তিনি। 

দ্বিতীয় দিনের খেলা শেষে যৌথভাবে শীর্ষে ছিলেন জামাল। তবে তৃতীয় রাউন্ডে পারের চেয়ে এক শট বেশি খেলে পিছিয়ে পড়েছিলেন তিনি। শেষ রাউন্ডে আর ঘাটতি পুষিয়ে উঠতে পারেননি।

চতুর্থ রাউন্ডে একটি করে বার্ডি ও ঈগলের পাশাপাশি চারটি বোগি করা সিদ্দিকুর সব মিলিয়ে পারের চেয়ে এক শট কম খেলে সাত জনের সঙ্গে যৌথভাবে ২৬তম হয়েছেন। 

সব মিলিয়ে পারের চেয়ে চার শট কম খেলে পাঁচ জনের সঙ্গে ১৪তম হয়েছেন বাদল হোসেন। শাখাওয়াত হোসেন সোহেল সব মিলিয়ে পারের চেয়ে দুই শট কম খেলে তিন জনের সঙ্গে যৌথভাবে ২২তম হয়েছেন। 

বাংলাদেশ সময়: ১৯৫০ মে ১২, ২০১৮
এমকেএম/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db