ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

ব্যাট হাতে ওয়ার্নারের অন্যরকম ফেরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, মে ৫, ২০১৮
ব্যাট হাতে ওয়ার্নারের অন্যরকম ফেরা ছবি: সংগৃহীত

এক বছরের জন্য ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) থেকে নিষিদ্ধ করা হয়েছে অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার ডেভিড ওয়ার্নারকে। কিন্তু যার পেশা ও নেশা ক্রিকেট তাকে কি আর দমিয়ে রাখা যায়? তাই তো আবারও ব্যাট-বল হাতে ফিরেছেন এই ক্রিকেটার। তবে একটু অন্যভাবে।

শনিবার (৫ মে) অস্ট্রেলিয়ার ডারউইনের নর্দান টেরিটরির ক্ষুদে ক্রিকেটারদের মাঝে উপস্থিত হন কেপ টাউন টেস্টে বল টেম্পারিংয়ের দায়ে নিষেধাজ্ঞায় পড়া সাবেক সহ অধিনায়ক ওয়ার্নার। সেখানে ছোট ছোট বাচ্চা এবং উঠতি ক্রিকেটারদের সাথে ব্যাট হাতে নেমে যান।

দিয়েছেন ক্রিকেটের প্রয়োজনীয় কিছু টিপসও।

শুধু টিপস নিয়েই তো ওয়ার্নারের মতো ক্রিকেটারকে ছেড়ে দেওয়া যায় না। আটোগ্রাফ, ফটোগ্রাফ ও ভিডিও সবই নিয়ে নিয়েছে ছোট ক্রিকেটাররা। আর সে সব ছবি ও ভিডিও মুহূর্তেই ছড়িয়ে পড়ে সামাজিক মাধ্যমগুলোতে। এর মাধ্যমে আবারও আলোচনায় চলে আসেন ওয়ার্নার।

নিষিদ্ধ আছেন ক্রিকেট থেকে কিন্তু ক্রিকেট থেকে দূরে থাকা ওয়ার্নারের পক্ষে সম্ভব নয়। এই তো কিছুদিন আগে সামাজিক যোগাযোগের মাধ্যমে একটি ছবি বেশ আলোড়ন সৃষ্টি করেছিল। ছবিতে দেখা গেছে, সিডনির রাস্তায় একা একা হাটছেন আর অদৃশ্য ব্যাট দিয়ে আনমনেই শ্যাডো করছেন এই অভিজ্ঞ ব্যাটসম্যান।

কেপ টাউন টেস্টে দক্ষিন আফ্রিকার বিপক্ষে বল টেম্পারিং কান্ডে তার সাথেই এক বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন আরেক তারকা ক্রিকেটার স্টিভেন স্মিথ। এছাড়া ৯ মাসের জন্য নিষিদ্ধ করা হয়েছে ক্যামেরন ব্যানক্রফ্টকে।

বাংলাদেশ সময়ঃ ২০২৮ ঘণ্টা, ০৫ মে, ২০১৮
এমকেএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।