ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্রিকেট

মাস্টার্স ক্রিকেট কার্নিভালে চ্যাম্পিয়ন ঢাকা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, মে ৫, ২০১৮
মাস্টার্স ক্রিকেট কার্নিভালে চ্যাম্পিয়ন ঢাকা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশের সাবেক ক্রিকেটারদের নিয়ে আয়োজিত ‘ওয়ালটন মাস্টার্স ক্রিকেট কার্নিভাল’ (এমসিসি)-এ চ্যাম্পিয়ন হয়েছে বেক্সিমকো ঢাকা মাস্টার্স। এয়ার এশিয়া রাজশাহীকে ৫ উইকেটে হারিয়েছে ঢাকা।

শনিবার, ৫ মে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় বেক্সিমকো ঢাকা মাস্টার্স। ব্যাটিংয়ে নেমে ১০০ বলে পাঁচ উইকেট হারিয়ে রাজশাহী সংগ্রহ করে ১২৭ রান।

দলের পক্ষে সর্বোচ্চ ৪৮ রান করেন এহসানুল হক সেজান। এছাড়া খালেদ মাসুদ পাইলট ৩০ ও আনিসুর রহমান সঞ্জয় ১৬ রান করেন।

ঢাকার হয়ে ফয়সাল হোসেন ডিকেন্স ৩ উইকেট ও তালহা জুবায়ের ১ উইকেট পান।

জবাবে ১০০ বলে ৫ ইউকেট হারিয়ে ১২৮ রান করে জয় তুলে নেয় ঢাকা। ঢাকার হয়ে সর্বোচ্চ রান করেন সজল চৌধুরী ২৫ বলে ৪৮ ও ফয়সাল হোসেন ডিকেন্স ৩৯ বলে ৩৬ রান। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমরাজশাহীর হয়ে ওয়াসেল উদ্দিন আহমেদ ২টি, আলী আরমান রাজন, আলমগীর কবির ও নিয়ামুর রশিদ রাহুল একটি করে উইকেট লাভ করেন।

ম্যাচ সেরার পুরস্কার উঠেছে সজল চৌধুরীর হাতে।

কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে চলতি মাসের ২ তারিখে এ টুর্নামেন্টে শুরু হয়।

সম্প্রতি ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) ১০০ বলের নতুন ফরম্যাটের ক্রিকেট চালু করার পরিকল্পনা হাতে নিয়েছে। তাদের পরিকল্পনা বাস্তবায়নের আগেই মাস্টার্স ক্রিকেট কার্নিভালে ১০০ বলের ক্রিকেট চালু করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, ০৫ মে, ২০১৮
এমকেএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।