ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

খেলা

পিছিয়ে পড়েও জয় এসি মিলানের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১১
পিছিয়ে পড়েও জয় এসি মিলানের

রোম: সিরি ‘আ’র চলতি মৌসুমে সুবিধা করতে পারছে না বর্তমান চ্যাম্পিয়ন এসি মিলান। প্রতিপক্ষের বিপক্ষে টানা জয়ের বদলে হার ও ড্র।

লেচ্চের সঙ্গে খেলাতে গিয়েও একই দৃশ্যপটের সূচনা করতে যাচ্ছিলো মিলান। কিন্তু কেভিন প্রিন্স বোয়াটেঙ্গের হ্যাটট্রিকের সুবাদে পিছিয়ে পড়েও স্বাগতিকদের বিপক্ষে শেষপর্যন্ত ৪-৩ গোলে জিতেছে তারা।

ঘরের মাঠে চার মিনিটে এগিয়ে যায় লেচ্চে। গোল করেন গিয়াকোমাজ্জি। ৩০ মিনিটে পেনাল্টি পায় স্বাগতিকরা। স্পট কিক থেকে জালে বল জড়ান ওদো। ৩৭ মিনিটে গ্রোসমুলার গোলের কল্যাণে ৩-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় লেচ্চে।

প্রধমার্ধে কোণঠাসা মাসিমিলিয়ানো আলেগ্রির দল ছন্দ ফিরে পায় বিরতির পরই। ৪৬ মিনিটে ব্রাজিল তারকা রবিনহোর বদলী হিসেবে মাঠে নামেন কেভিন প্রিন্স বোয়াটেঙ্গ। কোচকে হতাশ করেননি এই মিডফিল্ডার। ৪৯, ৫৪ ও ৬৩ মিনিটে হ্যাটট্রিক পূর্ণ করে দলকে সমতায় ফেরান এই জার্মান ফুটবলার।

ছন্দ ফেরা মিলানের বিপক্ষে পরে রুখে দাঁড়াতে পারেনি লেচ্চে। ৮৩ মিনিটে তাদের পরাজয়ের কফিনে শেষ পেরেক ঠোকেন ডিফেন্ডার মারিও ইয়েপেস। এজয়ে সাত ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে তালিকার সপ্তম স্থানে আছে মিলান। সমান ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে উদিনেস।

বাংলাদেশ সময়: ১৩২৫ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।