[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৬ আশ্বিন ১৪২৫, ২১ সেপ্টেম্বর ২০১৮
bangla news

ম্যানইউর হারে সিটির শিরোপা জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-১৫ ৩:৩৫:৫৭ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঢাকা: ঘরের মাঠেও সহজ প্রতিপক্ষ ওয়েস্ট ব্রমউইচের সঙ্গে পেরে উঠল না ম্যানচেস্টার ইউনাইটেড। হেরে গেছে ১-০ গোলে। সে সুযোগে পাঁচ ম্যাচ বাকি থাকতেই শিরোপা নিশ্চিত হয়ে গেছে ম্যানচেস্টার সিটির।

টানা পাঁচ জয়ের পর হারের স্বাদ পাওয়া ইউনাইটেড ৩৩ ম্যাচে ২২ জয় ও পাঁচ ড্রয়ে ৭১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে। শিরোপা জয়ী সিটির পয়েন্ট ৮৭।

ওল্ড ট্রাফোর্ডে ম্যাচের শুরু থেকেই বল দখলে ইউনাইটেড এগিয়ে থাকলেও প্রথমার্ধে গোলের অনন্য সুযোগ পায় ওয়েস্ট ব্রম। তবে জেইক লিভারমোরের সে প্রচেষ্টা রুখে দেন দাভিদ দে হেয়া।

বিরতির আগে স্বাগতিকরা দু’টি সুযোগ পেয়েছিল। কিন্তু গোলরক্ষক বেন ফস্টারকে পরাস্ত করতে পারেননি আলেক্সিস সানচেস ও রোমেলু লুকাকু।

ম্যাচের ৭৩তম মিনিটে হেডে বল জালে পাঠান স্প্যানিশ বংশোদ্ভূত ইংলিশ ফরোয়ার্ড জে রদ্রিগেস। এরপর আর ম্যাচে ফেরা হয়নি রেড ডেভিলদের।

এ নিয়ে গত সাত বছরে তৃতীয় এবং ইংলিশ ফুটবলে পঞ্চম লিগ শিরোপা জিতল ম্যানচেস্টার সিটি। ২০১৬ সালে দায়িত্ব নেওয়া পেপ গুয়ার্দিওরার অধীনে এটাই প্রথম শিরোপা।

৩৪ ম্যাচে ৭০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে লিভারপুল।

বাংলাদেশ সময়: ০১৩৩ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৮
এইচএল/আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa