[x]
[x]
ঢাকা, বুধবার, ১১ আশ্বিন ১৪২৫, ২৬ সেপ্টেম্বর ২০১৮
bangla news

জিম্বাবুয়েতে ত্রিদেশীয় সিরিজে অস্ট্রেলিয়া-পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-১১ ৫:৫১:৪৭ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

২০১৯ বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করতে পারেনি জিম্বাবুয়ে। যার ফলে দেশটির ক্রিকেটের সকল কোচিং স্টাফকে বরখাস্ত করা হয়। তবে এই দুঃখ ভুলে দ্রুতই ক্রিকেটে ফিরতে চাইছে টেইলর-রাজারা। আগামী জুলাইয়ে অস্ট্রেলিয়া ও পাকিস্তানকে নিয়ে একটি ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ আয়োজন করবে জিম্বাবুয়ে।

এই সিরিজের পরই পাকিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে জিম্বাবুয়ে। যদিও এফটিপি অনুযায়ী অজিদের বিপক্ষে একটি ও পাকিস্তানের বিপক্ষে দুটি টেস্ট খেলার কথা ছিল দেশটির। কিন্তু খরচের কথা বিবেচনা করে ত্রিদেশীয় সিরিজ আয়োজন করা হচ্ছে।

১ জুলাই জিম্বাবুয়ে ও পাকিস্তানের ম্যাচ দিয়ে শুরু হবে ত্রিদেশীয় টি-২০ সিরিজটি। রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে প্রত্যেকটি দল চারটি করে ম্যাচ খেলার সুযোগ পাবে। শীর্ষ দুটি দল ফাইনাল খেলবে। ৮ জুলাই ত্রিদেশীয় সিরিজের ফাইনাল অনুষ্ঠিত হবে।

ত্রিদেশীয় সিরিজের পর পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজ শুরু হবে। ৫ ম্যাচ ওয়ানডে সিরিজ হবে যথাক্রমে ১৩, ১৬, ১৮, ২০ ও ২২ জুলাই।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, ১১ এপ্রিল, ২০১৮
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa