ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

‘মন্তব্য প্রত্যাহার’ করে ফিরে এসো গেইল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১১
‘মন্তব্য প্রত্যাহার’ করে ফিরে এসো গেইল

সেন্ট. লুসিয়া: ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড (ডাব্লউআইসিবি) ও এর কর্মকর্তাদের সমালোচনা করায় জাতীয় দলকে থেকে ছিটকে পড়েছেন মারকাটারি ব্যাটসম্যান ক্রিস গেইল। কঠোর অবস্থান থেকে সরে এসে গেইলকে মারুন রঙের জার্সি গায়ে জড়ানোর ইঙ্গিত দিয়েছে ক্যারিবিয় বোর্ড।

বিনিময়ে বাঁহাতি এই ব্যাটসম্যানকে ‘মন্তব্য প্রত্যাহার’ করে নেওয়ার শর্ত বেঁধে দিয়েছেন তারা।

বোর্ড অব ডিরেক্টসের গত সপ্তাহের সভায় গেইলের বিষয়ে এমন সিদ্ধান্ত নিয়েছে বোর্ড। এক বিবৃতিতে ডাব্লউআইসিবি জানায়, বোর্ড, কর্মকর্তা ও টিম ম্যানেজমেন্ট সম্পর্কে গেইল যে মন্তব্য করেছে সেটা প্রত্যাহার করে নিলেই জাতীয় দলের জন্য বিবেচনা করা হবে তাকে। এবিষয়ে যোগাযোগ করা হয়েছে গেইলের সঙ্গে। আমরা তার উত্তরের অপেক্ষায় আছি।

গত এপ্রিলে এক বেতার সাক্ষাৎকারে গেইল সমালোচনা করেন কোচ ওটিস গিবসন ও ক্যারিবিয় বোর্ডের। এরপরই তার সঙ্গে সম্পর্কের অবনতি ঘটে বোর্ডের। বেশ কয়েকবার আলোচনা করেও সমঝোতায় পৌঁছাতে ব্যর্থ হয় দু’পক্ষ। অবশেষে শর্তসাপেক্ষে নমনীয় হওয়ার কথা বলেছে বোর্ড!

বিশ্বকাপের পরপরই বোর্ডের সমালোচনা করায় দলের বাইরে আছেন গেইল। তবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)’র দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুর হয়ে দারণ পারফরমেন্স করেছেন আইপিএল ও চ্যাম্পিয়ন্স লিগ টি-টোয়েন্টি প্রতিযোগিতায়।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।