[x]
[x]
ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪২৫, ২২ সেপ্টেম্বর ২০১৮
bangla news

পিয়াসের জোড়া গোলে রাজশাহীর সোনালী বিজয়

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১৪ ৬:৩০:২৮ এএম
ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশ যুব গেমস ফুটবলে ছেলেদের ফাইনালে সিলেটের বিপক্ষে একাই দুই গোল করে বসলেন রাজশাহী বিভাগের মিডফিল্ডার মোহাম্মদ পিয়াস। যা ম্যাচ শেষে দলটিকে স্বর্ণ জয়ের গৌরব এনে দিল।

দেশের প্রথম যুব গেমসে রাজশাহীর সোনালি বিজয়ের এই ম্যাচে অবদান রেখেছেন স্ট্রাইকার আকাশ ও মো: সজিবও।  

প্রকারান্তরে প্রতিপক্ষের জালে মাত্র একবার বল জড়াতে সক্ষম হয়েছে সিলেট বিভাগ। ফলে ম্যাচ শেষে তাদের মাঠ ছাড়তে হয়েছে ৪-১ ব্যবধানে হারের হারের গ্লানি নিয়ে।ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমবুধবার (১৪ মার্চ) শহীদ বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল স্টেডিয়ামে স্বর্ণপদক নির্ধারণী ম্যাচের শুরু থেকেই গোছালো এবং আক্রমণাত্মক খেলা উপহার দিতে থাকে রাজশাহী। বিপরীতে সিলেট ছিল অনেকটাই অগোছালো ও ছন্নছাড়া।  আক্রমণ করেছে ঠিকই ফিনিশিংয়ে ছিল বিস্তর দুর্বলতা।

প্রতিপক্ষের সেই অগোছালো ও ছন্নছাড়া মনোভাবের সুযোগটি পুরোপুরিই কাজে লাগিয়েছে রাজশাহী। ম্যাচের বয়স যখন ২৭ মিনিট ঠিক তখন বক্সের ভেতর থেকে বাঁ পায়ের জোড়ালে শট জালে জড়িয়ে দলকে উল্লাসের উপলক্ষ এনে দেন পিয়াস।

পিছিয়ে পড়ে প্রথমার্ধেই সমতায় ফিরতে চেয়েছে অধিনায়ক আকাশ ও তার দল। কিন্তু পারেনি।
ধারণা করা হচ্ছিল, দ্বিতীয়ার্ধে ঠিকই খেলায় ফিরবে। কিন্তু কিসের কি? উল্টো, জ্বলে উঠলো রাজশাহী। ৫৫ মিনিটে আবার সিলেটের রক্ষণ ভেঙ্গে বল জালে ঠেলে দিলেন পিয়াস। ২-০ তে এগিয়ে গেল রাজশাহী।ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কমতৃতীয় গোলটি এলো ম্যাচের ৬১ মিনিটে। এবারের গোলের নায়ক অবশ্য আকাশ। এর ঠিক চার মিনিট পরে রক্ষণ ভেঙ্গে স্কোরলাইন ৪-০  তে নিয়ে গেলেন স্ট্রাইকার সজিব।

ম্যাচ শেষের ১১ মিনিট আগে সিলেট অধিনায়ক আকাশের স্বান্তনাসূচক গোল কেবল ব্যবধানটাই কমিয়েছে। রেফারি শেষ বাঁশি বাজানোর পর স্বর্ণজয়ের বাঁধভাঙা উল্লাস মাতে রাজশাহী শিবির। সিলেট বিভাগকে সন্তুষ্ট থাকতে হলো রৌপ্য পদক জিতে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, ১৪ মার্চ, ২১০৮
এইচএল/এমআরএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa