[x]
[x]
ঢাকা, বুধবার, ২৯ কার্তিক ১৪২৫, ১৪ নভেম্বর ২০১৮
bangla news

শিরোপা জয়ের আরও কাছে ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১৩ ১২:৩৮:৫০ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

উড়তে থাকা ম্যানচেস্টার সিটির আরও একটি দুর্দান্ত জয়। ডেভিড সিলভার জোড়া গোলে স্টোক সিটিকে ২-০ ব্যবধানে হারালো পেপ গার্দিওলার শিষ্যরা। আর এ জয়ের ফলে ইংলিশ প্রিমিয়ার লিগে শিরোপা জয়ের পথে আরও একধাপ এগিয়ে গেল সিটিজেনরা।

ম্যানসিটির লিগে এখন আরও আটটি ম্যাচ খেলতে হবে। কিন্তু আট ম্যাচের মধ্যে তিনটিতে জিতলেই যে কোনো মূল্যে শিরোপা উৎসবে মাতবে দলটি। অন্যদিকে পরের দুই ম্যাচ এভারটন ও ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে জিতলেও শিরোপা অনেকটা নিশ্চিত হবে।

এদিন অবনমন অঞ্চলে থাকা স্টোকের মাঠ বেট৩৬৫ স্টেডিয়ামে আতিথিয়েতা নিতে যায় ম্যানসিটি। যেখানে ম্যাচের ১০ মিনিটেই রাহিম স্টারলিংয়ের পাস থেকে দলের লিড এনে দেন সিলভা। আর দ্বিতীয়ার্ধে ৫০ মিনিটে গ্যাব্রিয়েল জেসুসের সহায়তায় জোড়া গোল পূর্ণ করে জয় নিশ্চিত করেন এই স্প্যানিশ তারকা।

শিরোপা জয়ের কাছে চলে যাওয়া ম্যানচেস্টার সিটি ৩০ ম্যাচে ২৬ জয় ও তিন ড্রয়ে ৮১ পয়েন্ট পেয়েছে। ম্যানচেস্টার ইউনাইটেড ১৬ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে। তৃতীয় স্থানে থাকা টটেনহ্যাম হটস্পারের পয়েন্ট ৬১। লিভারপুল ৬০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে। ৪ পয়েন্ট কম নিয়ে পঞ্চম স্থানে আছে চেলসি। ষষ্ঠ স্থানে থাকা আর্সেনালের পয়েন্ট ৪৮।

বাংলাদেশ সময়: ১০৩৬ ঘণ্টা, ১৩ মার্চ, ২০১৮
এমএমএস 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache