[x]
[x]
ঢাকা, রবিবার, ৭ আশ্বিন ১৪২৫, ২৩ সেপ্টেম্বর ২০১৮
bangla news

দেশে ফিরেছেন সাকিব

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১১ ৮:৫৬:১৮ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

অস্ট্রেলিয়ায় বিশেষজ্ঞ চিকিৎসকের শরণাপন্ন হয়ে দেশে ফিরেছেন বাংলাদেশ ক্রিকেটের টেস্ট ও টি-২০ দলপতি সাকিব আল হাসান। রোববার (১১ মার্চ) সকাল সাড়ে ১১টায় সিঙ্গাপুরে এয়ারলাইনস যোগে তিনি ঢাকায় ফেরেন।

এর আগে গেল ৬ মার্চ অস্ট্রেলিয়ার পথে দেশ থেকে রওনা হয়ে প্রথমে শ্রীলঙ্কা যান এই বিশ্বসেরা অলরাউন্ডার। ৮ মার্চ নিদাহাস ট্রফিতে বাংলাদেশের ম্যাচ দেখে পরদিন সেখান থেকেই অস্ট্রেলিয়ার উদ্দেশে রওনা হয়ে যান।

অস্ট্রেলিয়া পৌঁছে বিশেষজ্ঞ চিকিৎসককে আঙুল দেখিয়ে এরপর দেশে ফেরেন। তবে তার আঙুলের সবশেষ অবস্থা কী তা এখনও জানাতে পারেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মেডিকেল বিভাগ। বিসিবি চিকিৎসক ড. দেবাশীষ চৌধুরী জানালেন, ‘সাকিব আজকেই ফিরেছে। আমরা ওর আঙুল এখেনও দেখিনি। কাল দেখবো।’

গেল ২৭ জানুয়ারি ঘরের মাঠে গত ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের ফাইনালে ফিল্ডিং করতে গিয়ে বাঁহাতের কনিষ্ঠ আঙুলে গুরুতর চোট পান ‍সাকিব। সে ম্যাচে আর মাঠে নামা হয়নি। পরে লঙ্কানদের বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজেও ছিলেন মাঠের বাইরে। সর্বশেষ ভারতকে নিয়ে শ্রীলঙ্কায় চলমান ত্রিদেশীয় নিদাহাস ট্রফি টি-২০ সিরিজেও তাকে বিশ্রাম দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, ১১ মার্চ, ২০১৮
এইচএল/এমআরএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa