[x]
[x]
ঢাকা, রবিবার, ৭ আশ্বিন ১৪২৫, ২৩ সেপ্টেম্বর ২০১৮
bangla news

তৃতীয় রাউন্ডেই দুই বোনের লড়াই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১১ ৩:৪১:৫২ এএম
সেরেনা উইলিয়ামস ও ভেনাস উইলিয়ামস / ছবি: সংগৃহীত

সেরেনা উইলিয়ামস ও ভেনাস উইলিয়ামস / ছবি: সংগৃহীত

রোমাঞ্চকর এক ম্যাচের অপেক্ষায় ক্যালিফোর্নিয়ার ইন্ডিয়ান ওয়েলস টেনিস গার্ডেন। মুখোমুখি লড়াইয়ে নামতে যাচ্ছেন উইলিয়ামস পরিবারের দুই কন্যা ভেনাস উইলিয়ামস ও সেরেনা উইলিয়ামস। তৃতীয় রাউন্ড থেকেই বিদায় নিতে হবে একজনকে।

মঙ্গলবার (১৩ মার্চ) বাংলাদেশ সময় সকাল ৮টায় ইন্ডিয়ান ওয়েলস মাস্টার্সের (বিএনপি পারিবাস ওপেন) হাইভোল্টেজ ম্যাচটি শুরু হওয়ার কথা। এই টুর্নামেন্ট দিয়ে প্রায় ১৪ মাস পর প্রতিযোগিতামূলক সিঙ্গেল টেনিসে ফেরেন ৩৬ বছর বয়সী সেরেনা। মা হওয়ার ৬ মাস পর কোর্টে প্রত্যাবর্তন হয় ২৩ বারের গ্র্যান্ড স্লাম জয়ীর।

এবার মুখোমুখি হতে হচ্ছে বয়সে এক বছরের সিনিয়র ভেনাসের বিপক্ষে। দুই সাবেক ওয়ার্ল্ড নাম্বার ওয়ানের খেলা দেখতে অধীর অপেক্ষায় দর্শকরা।

শীর্ষ বাছাই খেলোয়াড় তালিকায় থেকে সরাসরি দ্বিতীয় রাউন্ডে নেমে সরাসরি সেটের দাপুটে জয় পেয়েছেন ভেনাস। রোমানিয়ান তরুণী সোরানা চার্সতিকে ৬-৩, ৬-৪ গেমে হারিয়ে কোর্ট ছাড়েন তিনি।

সেরেনাকে ঘাম ঝরাতে হয়েছে। নেদারল্যান্ডসের কিকি বার্তেনসের বিপক্ষে প্রথম সেটটি টাইব্রেকারে নিষ্পত্তি হয়। দ্বিতীয় সেটটিও ছিল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। ম্যাচের স্কোরলাইন ৭-৬ (৭-৫), ৭-৫। প্রথম রাউন্ডে কাজাখাস্তানের জারিনা ডায়াসকে ৭-৫, ৬-৩ গেমে হারিয়ে নতুন মিশন শুরু করেন সেরেনা।

প্রসঙ্গত, লম্বা বিরতির পর গত মাসে কোর্টে ফেরেন সেরেনা। ভেনাসের সঙ্গে ফেড কাপে একটি ডাবল ম্যাচে অংশ নেন তিনি। গত বছরের ১ সেপ্টেম্বর সেরেনা-ওহানিয়ান দম্পতির কোলজুড়ে আসে তাদের প্রথম কন্যা সন্তান। নাম তার অ্যালেক্সিস অলিম্পিয়া ওহানিয়ান জুনিয়র।

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, ১১ মার্চ, ২০১৮
এমআরএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa