[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ১০ আশ্বিন ১৪২৫, ২৫ সেপ্টেম্বর ২০১৮
bangla news

মেসিদের বার্তা দিয়ে রাখলেন উইলিয়ান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১১ ৩:২৪:০০ এএম
মেসিদের বার্তা দিয়ে রাখলেন উইলিয়ান-ছবি: সংগৃহীত

মেসিদের বার্তা দিয়ে রাখলেন উইলিয়ান-ছবি: সংগৃহীত

চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগে বার্সেলোনার মুখোমুখি হওয়ার আগে নিজেদের ঝালিয়ে নিচ্ছে চেলসি। সর্বশেষ ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ক্রিস্টাল প্যালেসকে ২-১ ব্যবধানে হারিয়েছে অ্যান্তোনিও কোন্তে শিষ্যরা।

জয়ের ব্যবধান অবশ্য চেলসিকে বার্সার বিপক্ষে খুব একটা উজ্জীবিত করবে না। তবে ব্লুজদের জয়ে যে ভূমিকা রেখেছেন উইলিয়ান, আর তাতেই কোন্তে শিবিরে স্বস্তি। কেননা প্রথম লেগে ১-১ গোলে ড্র হওয়া ম্যাচে এই ব্রাজিলিয়ানই গোল করে চেলসিকে এগিয়ে দিয়েছিলেন।

প্রথম পর্বের ম্যাচে অ্যাটাকিং মিডফিল্ডার উইলিয়ান গোল করার পর লিওনেল মেসির শটে সমতায় ফেরে বার্সা। তবে সেই ম্যাচটি চেলসির মাঠ স্ট্যামফোর্ড ব্রিজে হওয়ায় অ্যাওয়ে গোলের সুবিধা অবশ্য কাতালানরাই পেয়েছে।

আগামী ১৪ মার্চ বার্সার মাঠে আতিথিয়েতা নিতে যাবে চেলসি। কোয়ার্টার ফাইনালে যেতে হলে সেই ম্যাচে উইলিয়ানদের জিততেই হবে। অন্যদিকে ড্র করলেই অ্যাওয়ে গোলের সুবিধে কাজে লাগিয়ে শেষ আটে জায়গা করে নেবে বার্সা।

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, ১১ মার্চ, ২০১৮
এমএমএস 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa