ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ভিন্ন ম্যাচে রিয়াল-বার্সার জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০২ ঘণ্টা, মার্চ ১১, ২০১৮
ভিন্ন ম্যাচে রিয়াল-বার্সার জয় ছবি: সংগৃহীত

স্প্যানিশ লা লিগায় ভিন্ন ভিন্ন ম্যাচে নেমে জয়ের দেখা পেয়েছে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। এইবারের বিপক্ষে ক্রিস্টিয়ানো রোনালদোর জোড়া গোলে ২-১ ব্যবধানে জয় পায় রিয়াল। আর মেসির বিশ্রামে মালাগাকে ২-০ গোলে হারিয়েছে বার্সা।

এইবারের মাঠে খেলতে গিয়ে ৩৪ মিনিটে রোনালদো রিয়ালকে এগিয়ে দেন। তবে ৫০ মিনিটে প্রতিপক্ষের রামিস গোল করলে সমতায় পায় এইবার।

কিন্তু ম্যাচের নির্ধারিত সময়ের ৬ মিনিটে আগে সিআর সেভেন নিজের জোড়া গোল পূর্ণ করলে জয় নিয়েই মাঠ ছাড়ে জিনেদিন জিদান শিষ্যরা।

অন্যদিকে তৃতীয় সন্তান জন্মের সময় তার পাশে থাকতে লিওনেল মেসিকে ছুটি দিয়েছিল বার্সা। তবে মালাগার বিপক্ষে জয় পেতে কোনো সমস্যা হয়নি কাতালানদের। দলের জয়ে একটি করে গোল করেন লুইস সুয়ারেজ (১৫) ও ফিলিপ কুতিনহো (২৮)।

লিগে ২৮ ম্যাচে ২২ জয় ও ছয় ড্রয়ে শীর্ষে থাকা বার্সার পয়েন্ট ৭২। ১১ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে এক ম্যাচ কম খেলা অ্যাতলেটিকো মাদ্রিদ। ২৮ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে রিয়াল।

বাংলাদেশ সময়: ০৯৫৮ ঘণ্টা, ১১ মার্চ, ২০১৮
এমএমএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।