ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টাইগারদের নতুন কোচ এপ্রিলে: পাপন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১০ ঘণ্টা, মার্চ ৭, ২০১৮
টাইগারদের নতুন কোচ এপ্রিলে: পাপন ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

বহু জল্পনা-কল্পনা শেষে আগামী মাসের শুরুতেই নতুন হেড কোচ পেতে যাচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন জানিয়েছেন, হাইপ্রোফাইলের কাউকেই টাইগারদের কোচ হিসেবে নিয়োগ দেওয়া হবে।

বুধবার (০৭ মার্চ) শ্রীলঙ্কায় সংবাদ মাধ্যমকে পাপন এই তথ্য জানিয়েছেন।

উল্ল্যেখ, গেল বছরের অক্টোবরে দক্ষিণ আফ্রিকার সিরিজের পর হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহের পদত্যাগের পর বাংলাদেশের কোচের পদটি শূন্য হয়ে যায়।

পরবর্তীতে কোচের সাক্ষাতকার দিতে বাংলাদেশে এসেছিলেন রিচার্ড পাইবাস ও ফিল সিমন্স। তবে কাউকেই বিসিবি কোচের জন্য নিশ্চিত করেননি।

পরবর্তীতে বাংলাদেশে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজ ও শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে সহকারী কোচ রিচার্ড হ্যালসল হেড কোচের দায়িত্ব পালন করেন। আর খালেদ মাহমুদ সুজন ট্যাকনিক্যাল ডিরেক্টরের হিসেবে কাজ করেন।

কিন্তু শ্রীলঙ্কায় শুরু হওয়া নিদাহাস ট্রফিতে অন্তবর্তীকালীন হেড কোচের দায়িত্ব দেওয়া হয় বোলিং কোচ কোর্টনি ওয়ালশকে। তিনি এখন টাইগারদের অনুশীলন করিয়ে যাচ্ছেন।

বাংলাদেশ সময়: ২১০৮ ঘণ্টা, ০৭ মার্চ, ২০১৮
এইচএল/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।