ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

খেলা

ইয়ং টাইগার্স বিভাগীয় প্রতিযোগিতা শুরু বৃহস্পতিবার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১১

ঢাকা: অনূর্ধ্ব-১৮ ইয়ং টাইগার্স বিভাগীয় প্রতিযোগিতা ২০১১ থেকে ২০১২ মৌসুমের ওয়ানডে খেলা মাঠে গড়াচ্ছে বৃহস্পতিবার। প্রতিযোগিতার উদ্বোধনী দিনে ময়মনসিংহ খেলবে নরসিংদীর বিপক্ষে।



প্রতিযোগিতায় অংশ নিচ্ছে আটটি বিভাগ। এর মধ্যে ঢাকাকে উত্তর ও দক্ষিণ নামে দুটি ভাগে ভাগ করা হয়েছে। অন্য বিভাগগুলো হচ্ছে রাজশাহী, চট্টগ্রাম, সিলেট, খুলনা, রংপুর ও বরিশাল।

ঢাকা বিভাগ উত্তরের দলগুলো হলো ময়মনসিংহ, নেত্রকোনা, শেরপুর, কিশোরগঞ্জ, জামালপুর, টাইঙ্গাল, গাজীপুর, মানিকগঞ্জ ও নরসিংদী। ঢাকা দক্ষিণের দলে আছে মুন্সীগঞ্জ, নারায়াণগঞ্জ, রাজবাড়ি, শরিয়তপুর, ফরিদপুর, গোপালগঞ্জ, মাদারিপুর ও ঢাকা।

হবিগঞ্জ, সিলেট, মৌলভীবাজার ও সুনামগঞ্জ পড়েছে সিলেট বিভাগে। বরিশাল বিভাগের দলগুলো হলো ভোলা, ঝালকাঠি, বরগুনা, বরিশাল, পটুয়াখালি ও পিরোজপুর।

চট্টগ্রাম বিভাগে খেলবে ১১টি দল। দলগুলো হলো কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া, ফেনী, লক্ষ্মীপুর, নোওয়াখালী, চাঁদপুর, কুমিল্লা, বান্দরবন, চট্টগ্রাম, খাগড়াছড়ি ও রাঙ্গামাটি। রাজশাহী বিভাগের দলগুলো হলো জয়পুরহাট, রাজশাহী, সিরাজগঞ্জ, নাটোর, পাবনা, চাপাইনবাবগঞ্জ, নওগাঁ ও বগুড়া।

খুলনা বিভাগের দলগুলো হলো কুষ্টিয়া, যশোর, ঝিনাইদহ, বাগেরহাট, মাগুরা. মেহেরপুর, চুয়াডাঙ্গা, খুলনা, সাতক্ষীরা ও নরাইল। এছাড়া দিনাজপুর, কুড়িগ্রাম, নীলফামারি, লালমনিরহাট, রংপুর, পঞ্চগড়, ঠাকুরগাঁও ও গাইবান্ধা খেলবে রংপুর বিভাগে।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।