[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৬ আশ্বিন ১৪২৫, ২১ সেপ্টেম্বর ২০১৮
bangla news

এই লজ্জা কি দিয়ে ঢাকবে মোহামেডান!

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৬ ৫:৫৪:৩১ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম (ফাইল ফটো)

ঢাকা প্রিমিয়ার লিগ ক্রিকেটে কী নিদারুণ লজ্জাটাই না পেল দেশের ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব। নিজেদের অষ্টম ম্যাচে গাজী গ্রুপের বিপক্ষে জয়ের জন্য তাদের প্রয়োজন ছিল মাত্র ১৩৮ রান। তাও  ছুঁতে পারলো না!  শীতে ঝড়ে পড়া শুকনো পাতার মতোই দলের ব্যাটিং লাইনআপ ঝড়ে গেল ১০৮ রানে।

যা দিনশেষে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন গাজী গ্রুপ ক্রিকেটার্সকে উপহার দিয়েছে ২৯ রানের জয়।

দলের সর্বোচ্চ সংগ্রাহক রকিবুল হাসান। ২২ রানের মহামূল্যবান এক ইনিংস খেলে মোহামেডানকে ১০০ রানের নিচে অলআউটের ভয়ংকর লজ্জা থেকে রক্ষা করেছেন। অধিনায়ক শামসুর রহমান শুভ করেছেন ১৯ রান। আর ওপেনার জনি তালুকদারের ব্যাট থেকে এসেছে ১৫।

দলের বাকিদের সংগ্রহ রনি তালুকদার ৫, আমিনুল ইসলাম ০, ইরফান শুক্কুর ৮, বিপুল  শর্মা ৪, এনামুল হক অপরাজিত ৬, তাইজুল ইসলাম ৬, কাজী অনিক ১ ও মোহাম্মদ আজীম ০।

গাজী গ্রুপের হয়ে বল হাতে কামরুল ইসলাম রাব্বি, নাঈম হাসান ৩টি করে এবং মেহেদি হাসান ও টিপু সুলতান নিয়েছেন ২টি করে উইকেট।

এর আগে মঙ্গলবার (৬ মার্চ) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ে আসিফ আহমেদের ৩৫ ও নাদিফ চৌধুরীর ২৮ রানে ৩৫.৪ ওভারে ১৩৭ রানে অলআউট হয় গাজী গ্রুপ ক্রিকেটার্স।

মোহামেডানের হয়ে বল হাতে কাজী অনিক ৪টি,  মোহাম্মদ আজিম ৩টি,  শামসুর রহমান, তাইজুল ইসলাম ও বিপুল শর্মা নিয়েছেন ১টি করে উইকেট।

ম্যাচ সেরা হয়েছেন নাঈম হাসান।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, ৬ মার্চ ২০১৮
এইচএল/এমআরএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa