ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

ফেরা হলো না হরভজনের!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১১
ফেরা হলো না হরভজনের!

নয়া দিল্লি: সফরকারী ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ একদিনের সিরিজে ২-০ তে এগিয়ে আছে ভারত। বাকি তিন ম্যাচে  স্কোয়াডে কোন পরিবর্তন না এনেই একদিনের দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

বোর্ডের এমন সিদ্ধান্তে কাটা পড়েছেন প্রত্যাবতর্নের আশায় মুখিয়ে থাকা স্পিনার হরভজন সিং।

ইংল্যান্ড সফরে ফর্মহীন ও চোটের জন্য দল থেকে ছিটকে পড়েন হরভজন। কিন্তু চ্যাম্পিয়ন্স লিগে দারুণ পারফরমন্সে করেছেন ডানহাতি এই অফস্পিনার। তার নেতৃত্বে শিরোপা জেতে মুম্বাই ইন্ডিয়ান্স। কিন্তু ঘরের মাঠে ইংলিশদের বিপক্ষে সতীর্থরা ভালো করায় আপাতত একাদশে জায়গা হচ্ছে না বাজ্জির।

এদিকে টি-টোয়েন্টি স্কোয়াডও ঘোষণা করেছে বিসিসিআই। ২৯ অক্টোবরের ম্যাচে দলে ডাক পেয়েছেন ইউসুফ পাঠান ও রবিন উথাপ্পা।

একদিনের দল: মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), গৌতম গম্ভীর, আজিঙ্ক্য রাহানে, সুরেশ রায়না, বিরাট কোহলি, পার্থিব প্যাটেল, রবিন্দ্রো জাদেজা, রবিচন্দ্র অশ্বিন, প্রভীন কুমার, বিনয় কুমার, উমেশ যাদব, মনোজ তিওয়ারি, বরুন অ্যারন, রাহুল শর্মা ও এস অরবিন্দ।

টি-টোয়েন্টি দল: মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), রায়না, রাহানে, কোহলি, ইউসুফ পাঠান, জাদেজা, অশ্বিন, প্রভীন, বিনয়, যাদাব, তিওয়ারি, অ্যারন, রবিন উথাপ্পা, শর্মা ও অরবিন্দ।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।