ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ ৫ থেকে ১৭ অক্টোবর

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৩ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১০
বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ ৫ থেকে ১৭ অক্টোবর


ঢাকা: বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের সূচি নিয়ে লুকোচুরি খেলছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। কবে থেকে খেলা এ বিষয়ে নিশ্চিত করে কিছুই বলতে চাইছেন না কর্মকর্তারা।

কিউই বোর্ড থেকে সূচির ছাড়পত্র মিলছে কী না এনিয়েও মুখ খুলছে না কেউ।

ক্রিকেট পরিচালনা বিভাগে যোগাযোগ করেও সাড়া মেলেনি। তবে নিউজিল্যান্ড দল ২৯ সেপ্টেম্বর ঢাকায় আসবেন তা অনেকটাই নিশ্চিত। আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে সেভাবেই সহায়তা চাওয়া হয়েছে।

সর্বশেষ সংশোধন খবর অনুযায়ী আগামী ৫ অক্টোবর থেকে মাঠে গড়াবে পাঁচ ম্যাচ একদিনের সিরিজ। ৮, ১১, ১৪ ও ১৭ অক্টোবর হবে বাকি চারটি ম্যাচ। খেলা হবে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

টুর্নামেন্ট কমিটির প্রধান ও নিউজিল্যান্ড-বাংলাদেশ সিরিজ আয়োজক কমিটির চেয়ারম্যান গাজী আশরাফ হোসেন লিপু বুধবার বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে এই তথ্য জানিয়েছেন।

লিপু জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী খেলা সম্প্রচার প্রতিষ্ঠান নিম্বাস স্পোর্টস এর সঙ্গে যোগাযোগ করে সিরিজের প্রস্তুতি এগিয়ে নিচ্ছেন।

নিউজিল্যান্ড সিরিজ সামনে রেখে কঠোর অনুশীলন হচ্ছে জাতীয় দলের প্রাথমিক ক্যাম্পে। কোচ জেমি সিডন্স চাচ্ছেন ০৯ সেপ্টেম্বর পর্যন্ত অনুশীলনের পর ক্রিকেটারদের ঈদের ছুটি দিতে।

এদিকে আন্তর্জাতিক ক্রিকেট সিরিজ চলাকালে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের সংস্কার কাজ অব্যাহত থাকবে। তবে গ্যালারিতে চেয়ার বসানোর কাজ অর্ধেকেরও বেশি শেষ হবে বলে জানিয়েছেন বিশ্বকাপ স্থানীয় আয়োজক কমিটির আহবায়ক দেওয়ান শফিউল আরেফিন টুটুল।

বাংলাদেশ সময়: ২২৩৬ ঘন্টা, আগস্ট ২৫, ২০১০


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।