ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ভালভার্ডের বার্সা ছুঁল গার্দিওলার রেকর্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৮
ভালভার্ডের বার্সা ছুঁল গার্দিওলার রেকর্ড ছবি:সংগৃহীত

লা লিগায় এইবারের বিপক্ষে ২-০ গোলে জিতে গত দুই ম্যাচে ড্র করার পর জয়ে ফিরলো বার্সেলোনা। এরই সঙ্গে একটি রেকর্ডে ভাগ বসালো বর্তমান কোচ আর্নেস্টো ভালভার্ডের অধীনে কাতালান শিবির।লিগে টানা ৩১ ম্যাচে অপরাজিত রয়েছে মেসি-সুয়ারেজরা।

২০১০-১১ মৌসুমে এই বার্সাকে নিয়েই বর্তমান ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওলা টানা ৩১ ম্যাচে অপরাজিত ছিলেন। ফলে এই ম্যাচে ড্র হলেও কোনো সমস্যা হতো না ভালভার্ডে এন্ড কোংদের।

তবে তেমনটি হতে দেননি সুয়ারেজ-আলবারা।

এইবারের মাঠে আতিথিয়েতা নিতে গিয়ে খেলার ১৬ মিনিটে লিওনেল মেসির দুর্দান্ত পাসে দলকে এগিয়ে দেন লুইস সুয়ারেজ। আর দ্বিতীয়ার্ধে ৮৮ মিনিটে জর্দি আলবার গোলে জয় নিশ্চিত হয় সফরকারীদের। মাঝে বিরতির পর ৬৬ মিনিটে প্রতিপক্ষের ওরিয়ানো লাল কার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় এইবার।

এ জয়ে ২৪ ম্যাচে ১৯ জয় ও ৫ ড্রয়ে ৬২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষেই আছে বার্সা। এক ম্যাচ কম খেলা অ্যাতলেটিকো মাদ্রিদ ৫২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে। ২৪ ম্যাচে ৪৬ পয়েন্ট পাওয়া ভ্যালেন্সিয়া তৃতীয়। আর ২২ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদ চতুর্থ।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, ১৮ ফেব্রুয়ারি, ২০১৮
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।