[x]
[x]
ঢাকা, বুধবার, ১১ আশ্বিন ১৪২৫, ২৬ সেপ্টেম্বর ২০১৮
bangla news

শেষ ম্যাচে ফিরছেন তামিম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১৭ ৭:৫১:৪৯ এএম
শেষ ম্যাচে ফিরছেন তামিম-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শেষ ম্যাচে ফিরছেন তামিম-ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চোটের কারণে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলতে পারেননি তামিম ইকবাল। অনুশীলনের সময় বাহুর পেশীতে টান লাগায় তাকে আর মাঠে নামানো হয়নি। তবে সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচে ফিরছেন এই ড্যাশিং ওপেনার।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) সংবাদ সম্মেলনে বাংলাদেশের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, ‘শেষ ম্যাচে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করবেন তারা। এছাড়া রোববার ম্যাচের আগে তামিম ফিরে আসা নিয়ে আশাবাদ ব্যক্ত করে মাহমুদউল্লাহ বলেন, ‘তিনি অধিনায়কত্বও বেশ উপভোগ করছেন।’সংবাদ সম্মেলনে বাংলাদেশের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদরোববার (১৮ ফেব্রুয়ারি) সিলেট ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বাংলাদেশ-শ্রীলঙ্কার শেষ টি-২০ দিবারাত্রি ম্যাচ। শেষ ম্যাচ খেলতে শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) সিলেট পৌঁছেছে বাংলাদেশ ও শ্রীলঙ্কা ক্রিকেট দল।

শনিবার সকাল থেকে সিলেট বিভাগীয় ক্রিকেট স্টেডিয়ামে নিজেদের অনুশীলনে ঘাম ঝরান লঙ্কান ক্রিকেটাররা এবং বিকেল সোয়া ৪টায় অনুশীলন শেষ করে বাংলাদেশ দল।

প্রথম ম্যাচ জিতে শ্রীলঙ্কা ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে। তাই সিরিজ হার এড়াতে দ্বিতীয় ম্যাচে জয়ের বিকল্প নেই বাংলাদেশের।

বাংলাদেশ সময়: ১৮৪৭ ঘন্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৮ 
এমএমএস/এনইউ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa