[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৬ আশ্বিন ১৪২৫, ২১ সেপ্টেম্বর ২০১৮
bangla news

ব্রাজিল স্কোয়াডের ১৫ জনের নাম ঘোষণা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১৭ ৪:১১:১৮ এএম
সেলেকাও কোচের আক্রমণভাগে পছন্দ কুতিনহো, নেইমার ও জেসুস-ছবি:সংগৃহীত

সেলেকাও কোচের আক্রমণভাগে পছন্দ কুতিনহো, নেইমার ও জেসুস-ছবি:সংগৃহীত

চলতি বছরের জুনে রাশিয়ার মাটিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে বিশ্ব ফুটবলের সবচেয়ে বড় আসর ফিফা বিশ্বকাপ। এই আসরে ৩২ দলের মধ্যে সবচেয়ে আগে টিকিট কেটেছিল ফেভারিট ব্রাজিল। এবার চমক জাগানিয়া খবর দিলেন দলটির কোচ তিতে। বিশ্বকাপের এখনও ১শ’ দিনে বেশি সময় বাকি থাকতেই আসরটির সম্ভাব্য একাদশ ঘোষণা করলেন তিনি!

এক সাক্ষাতকারে তিতে তার একাদশ তুলে ধরেন, যেখানে রয়েছেন, অ্যালিসন, মার্সেলো, মিরান্ডা, মার্কুইনহোস, দানি আলভেজ, পাওলিনহো, রেনাতো আগুস্তো, কাসেমিরো, নেইমার, কুতিনহো ও গ্যাব্রিয়েল জেসুস।

কোচ তিতের পরিকল্পনার একাদশ

সেলেকাও কোচের আক্রমণভাগে পছন্দ নেইমার, কুতিনহো ও জেসুস। তবে লিভারপুলের রবার্টো ফিরমিনহো ও প্যারিস সেন্ট জার্মেইর থিয়াগো সিলভা একাদশে সুযোগ না পেলেও ১৫ জনের স্কোয়াডে থাকবেন।

তিতের মাঠের ফরম্যাশন থাকবে ৪-৩-৩। যেখানে ব্রাজিল গ্রুপ ‘ই’তে নিজেদের প্রথম ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে লড়বে। ১৫ জনের স্কোয়াডে অন্য দু’জন হলেন, ম্যানচেস্টার সিটির ফার্নান্দিনহো ও চেলসির উইলিয়ান।

নিজেদের ইতিহাসে ষষ্ঠ শিরোপা জয়ের লক্ষ্যেই এবার বিশ্বকাপে লড়বে ব্রাজিল। গ্রুপ ‘ই’তে হলুদ জার্সিধারীদের অন্য দুই প্রতিপক্ষ হলো, কোস্টারিকা ও সার্বিয়া। আর বিশ্বকাপের আগে মার্চে স্বাগতিক রাশিয়া ও বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন জার্মানির বিপক্ষে প্রীতি ম্যাচে মাঠে নামবে ব্রাজিল।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, ১৭ ফেব্রুয়ারি, ২০১৮
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa