[x]
[x]
ঢাকা, রবিবার, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ১৮ নভেম্বর ২০১৮
bangla news

আফিফ-আরিফুলে শঙ্কিত নয় শ্রীলঙ্কা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১৪ ৬:৪৮:১৯ এএম
ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: শোয়েব মিথুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে বাংলাদেশ দলে ডাক পেয়েছেন নতুন ৫ ক্রিকেটার। এরা হলেন, আরিফুল হক, আবু জায়েদ রাহি, মেহেদী হাসান, জাকির হাসান ও আফিফ হোসেন ধ্রুব। জাতীয় দলের দ্বৈরথে এদের কাউকেই পরখ করে দেখা হয়নি শ্রীলঙ্কার।

ফলে তাদের শক্তি ও দুর্বলতার জায়গা সম্পর্কে লঙ্কানদের অজ্ঞই থাকার কথা ছিল। কিন্তু বাস্তবতা সম্পূর্ণই ভিন্ন। কেননা লাল-সবুজের জার্সিতে তাদের সাথে দেখা না হলেও বাংলাদেশের ঘরোয়া টুর্নামেন্ট বিপিএলে তাদের পারফরম্যান্স খুব কাছে থেকে দেখেছেন প্রতিপক্ষের ব্যাটসম্যান উপুল থারাঙ্গা।

শুধু থারাঙ্গাই কেন? বিপিএলে শ্রীলঙ্কা থেকে অংশ নেয়া অন্যান্যরাও আফিফ-আরিফুল-রাহিদের ব্যাটে বলে ধার দেখেছেন। এখানেই থামেননি। ভিডিও ফুটেজে খুঁটিয়ে খুঁটিয়ে তাদের টেকনিক দেখেছেন।

কাজেই ক্রিকেটে আনকোরাদের নিয়ে যে ভীতিটি কাজ করার কথা তা বস্তুত হাথুরুসিংহে শিবিরে অনুপস্থিত। বুধবার (১৪ ফেব্রুয়ারি) ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে এসে তিনি সেকথাই জানালেন।

‘ওদের অনেকেই বিপিএলে খেলেছে। ওরা দলে নতুন হলেও বিপিএলে ভালো খেলেছে। আমরা ওদের ভিডিও ফুটেজ দেখেছি। ফলে নতুনদের সম্পর্কে ধারণা আমাদের বেশ ভালোই আছে।’

মূলত আসন্ন ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপ ও মার্চের প্রথম সপ্তাহ থেকে শ্রীলঙ্কায় অনুষ্ঠেয় নিদাহাস ট্রফিকে মাথায় রেখেই ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে স্বাগতিক এই ৫ নতুন ক্রিকেটারকে ডাকা হয়েছে। উদ্দেশ্য একটাই বাজিয়ে দেখা।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, ১৪ ফেব্রুয়ারি, ২০১৮
এইচএল/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache