ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

লিগের দ্বিতীয় স্তর নিয়ে আশার আলো

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১১

ঢাকা: নানা জটিলতা পেরিয়ে অবশেষে আলোর মুখ দেখছে পেশাদার ফুটবল লিগের দ্বিতীয় স্তর ( সেকেন্ড টায়ার)।

 বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)’র কাউন্সিলরশিপসহ লিগ পিছিয়ে দেওয়া ও ঢাকায় একটি ভেন্যু করা বিষয়ে নিয়ে ওয়ারী ও ভিক্টোরিয়া কাবের দাবি মেনে নেওয়ায় সর্বশেষ জটিলতার অবসান ঘটে।



লিগ কমিটির সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ বলেন,“যেহেতু দ্বিতীয় স্তর পেশাদার লিগের অংশ তাই ওয়ারী ও ভিক্টোরিয়াকে বাফুফের কাউন্সিলরশিপ দেওয়া নিয়ে কোনো সমস্যা নেই। কারণ পেশাদার লিগের দলগুলো এমনিতেই বাফুফের কাউন্সিলশিপ পেয়ে থাকে। আমরা কাব দুটিকে তাদের কাউন্সিলশিপ দেওয়ার বিষয়ে আশ্বাস দিয়ে চিঠিও দিয়েছি। তারা মৌখিকভাবে দ্বিতীয় স্তরে অংশ নেওয়ার কথা জানিয়েছে। শিগগিরই বাফুফেকে বিষয়টি নিশ্চিত করে চিঠি দেবে তারা। ”

তিনি আরো জানান, দ্বিতীয় স্তর পূর্বনির্ধারিত নভেম্বর থেকে পিছিয়ে ডিসেম্বরে আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এজন্য দলবদলও পিছিয়ে গেছে। কাবগুলোকে নভেম্বরের শেষ দশদিন দল-বদলের সময় দেওয়া হয়েছে। ডাবল লিগ ভিত্তিতে খেলা হবে। ঢাকায় একটি ও ঢাকার বাইরে অপর ভেন্যু করার বিষয়েও সিদ্ধান্ত হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।