[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৪ কার্তিক ১৪২৫, ১৯ অক্টোবর ২০১৮
bangla news

অঘটনের শিকার শারাপোভা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০২-১৩ ৩:৪২:১১ এএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

সময়টা ভালো যাচ্ছে না নারী টেনিস গ্ল্যামার মারিয়া শারাপোশার। কাতার ওপেনের প্রথম রাউন্ড থেকেই ছিটকে গেলেন রাশিয়ান সুন্দরী। পাঁচবারের গ্র্যান্ড স্ল্যাম চ্যাম্পিয়ন সোমবার হেরে গেলেন অখ্যাত মোনিকা নিকুলেসকুর কাছে।

তিন সেটের খেলা শেষ হয়ে যায় দ্রুতই। রোমানিয়ার এই টেনিস তারকার বিশ্ব র‌্যাঙ্কিং মারিয়া শারাপোভার থেকে ৫১ ধাপ পিছিয়ে ৯২তে। কিন্তু তিন সেটের লড়াইয়ে তেমনটা বোঝা গেল না। ম্যাচের ফল ৪-৬, ৬-৪, ৬-৩।

আড়াই ঘণ্টার লড়াইয়ের অবশ্য প্রথম সেট জিতে নিয়েছিলেন শারাপোভাই। প্রথম সেট ৬-৪-এ জিতে নেওয়ার পর অবশ্য ম্যাচ থেকেই ছিটকে যান তিনি। যার মধ্যে ৫২টি ভুল ছিল শারাপোভার। ১৭টি মোনিকার। সাবেক বিশ্বের এক নম্বর তারকা এর আগে দু’বার দোহায় চ্যাম্পিয়নের ট্রফি হাতে তুলেছেন। 

এবার টুর্নামেন্টে ওয়াইল্ড কার্ডে জায়গা পেয়েছিলেন তিনি। তিনিই ছিলেন এই টুর্নামেন্টে মূল আকর্ষণ। ম্যাচ শেষে শারাপোভা বলেন, ‘যতটা চেয়েছিলাম পারিনি। যদিও শারীরিকভাবে আমি ফিট রয়েছি। কিন্তু শেষে গিয়ে অনেক ভুল করে ফেলেছি।’

এর আগে ১৫ মাসের নিষেধাজ্ঞার পর গত এপ্রিলে টেনিসের মূল স্রোতে ফেরেন শারাপোভা।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, ১৩ ফেব্রুয়ারি, ২০১৮
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache