ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

খেলা

ঝুলে গেছে লিগের দ্বিতীয় ধাপ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১১
ঝুলে গেছে লিগের দ্বিতীয় ধাপ

ঢাকা: পেশাদার লিগের দ্বিতীয় ধাপ (সেকেন্ড টায়ার) নিয়ে জটিলতা কাটছে না। শেষমুহূর্তে বাফুফের কাউন্সিলরশিপ নিয়ে ভিক্টোরিয়া স্পোর্টিং ও ওয়ারি ক্লাবের দাবি নিষ্পত্তি না হওয়ায় উভয় ক্লাব বেঁকে বসায় বিপাকে পড়েছে ফেডারেশন।

সমস্যা সমাধানের লক্ষ্যে সোমবার আবারো বৈঠকে বসবে বাফুফের পেশাদার লিগ কমিটি

ভিক্টোরিয়া ও ওয়ারি বাফুফেতে তাদের ভোটাধিকার ও ঢাকায় একটি ভেন্যুর দাবিতে জোরালো অবস্থান নিয়েছে। বাফুফের আসন্ন নির্বাচনে নিজেদের ভোটাধিকারের বিষয়টি নিশ্চিত করার আবেদন জানিয়েছে তারা। যদি সিনিয়র ডিভিশন থেকে বাংলাদেশ লিগের দ্বিতীয় ধাপে খেলে তাহলে ক্লাব দুটিকে ফেলতে হবে দ্বিতীয় স্তরের দলের তালিকায়। সিনিয়র ডিভিশনের ক্লাব তালিকা থেকে তারা যদি বাদ পড়ে তবে তাদের অবস্থান কোথায় হবে সে বিষয়েই বাফুফের কাছে জানতে চেয়েছে ক্লাব দুটি।

এদিকে ভিক্টোরিয়া ও ওয়ারি বাফুফেকে জানিয়েছে তাদের দাবি মানা না হলে লিগের দ্বিতীয় ধাপ থেকে সরে দাঁড়াবে তারা। যার অর্থ দাঁড়াবে দ্বিতীয় ধাপ এই বছর না হওয়া। কারণ তারা চলে গেলে মাত্র চারটি দল থাকবে। যা দিয়ে লিগ আয়োজন সম্ভব নয়।

বাফুফে ছয়টি দলকে নিয়ে নভেম্বরের দ্বিতীয় সপ্তাহ থেকে লিগে দ্বিতীয় ধাপ মাঠে গড়ানোর সিদ্ধান্ত নেয়। দলগুলো হচ্ছে চট্টগ্রাম আবাহনী, কক্সসিটি, বিয়ানি বাজার স্পোর্টিং ক্লাব, ভিক্টোরিয়া স্পোর্টিং, ওয়ারি ক্লাব ও অগ্রণী ব্যাংক লিমিটেড।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।