ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

খেলা

জাতীয় ক্রিকেট লিগ শুরু সোমবার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১১
জাতীয় ক্রিকেট লিগ শুরু সোমবার

ঢাকা: জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল)’র প্রথম পর্বের সাত রাউন্ডের ভেন্যু ও সময়সূচি ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সোমবার থেকে শুরু হওয়া প্রতিযোগিতার প্রথম ম্যাচে রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে স্বাগতিক বিভাগ খেলবে ঢাকা মেট্রোর বিপক্ষে।

এছাড়া বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে ঢাকা মুখোমুখি রংপুর বিভাগের, সিলেট বিভাগীয় স্টেডিয়ামে সিলেট খেলবে খুলনার বিপক্ষে এবং বিকেএসপিতে হবে বরিশাল ও চট্টগ্রামের মধ্যকার খেলা।

২৩ অক্টোবর থেকে শুরু হওয়া ম্যাচে বগুড়ায় রাজশাহী মুখোমুখি হবে রংপুরের, রাজশাহীতে ঢাকা বিভাগ লড়বে ঢাকা মেট্রোর বিপক্ষে, বিকেএসপিতে সিলেট মুখোমুখি হবে চট্টগ্রামের এবং সিলেটে বরিশাল খেলবে খুলনার বিপক্ষে।

চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ৩১ অক্টোবর থেকে শুরু হওয়া ম্যাচে স্বাগতিকরা খেলবে রাজশাহীর বিপক্ষে, যশোরের শামসুল হুদা স্টেডিয়ামে ঢাকা মুখোমুখি হবে খুলনার, ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে সিলেট লড়বে রংপুরের বিপক্ষে এবং বরিশাল বিভাগীয় স্টেডিয়ামে স্বাগতিকরা মুখোমুখি হবে ঢাকা মেট্রোর।

১২ নভেম্বর থেকে শুরু হওয়া ম্যাচে চট্টগ্রামে রাজশাহী বিভাগ খেলবে খুলনার বিপক্ষে। অন্যদিকে বগুড়ায় ঢাকা মুখোমুখি হবে চট্টগ্রামের, সিলেটে স্বাগতিকরা খেলবে ঢাকা মেট্রোর বিপক্ষে। অন্য ম্যাচে যশোরে বরিশাল বিভাগ মুখোমুখি হবে রংপুরের।

চট্টগ্রামে ১৯ নভেম্বর থেকে শুরু হওয়া ম্যাচে রাজশাহী খেলবে সিলেটের সঙ্গে। এছাড়া রাজশাহীতে ঢাকা মুখোমুখি হবে বরিশালের, সিলেটে খুলনা বিভাগ লড়বে রংপুরের বিপক্ষে এবং বগুড়ায় চট্টগ্রাম বিভাগ মুখোমুখি হবে ঢাকা মেট্রোর।

অন্যদিকে ২৬ নভেম্বর থেকে অনুষ্ঠেয় ম্যাচে বরিশালে রাজশাহী বিভাগ ঢাকার বিপক্ষে, চট্টগ্রামে সিলেট বিভাগ রবিশালের, যশোরে খুলনা বিভাগ চট্টগ্রামের এবং বিকেএসপিতে রংপুর বিভাগ মুখোমুখি হবে ঢাকার মেট্রোর বিপক্ষে।

অন্যদিকে তিন ডিসেম্বর থেকে অনুষ্ঠেয় ম্যাচে ফতুল্লায় রাজশাহী বিভাগ বরিশালের, বিকেএসপিতে সিলেট বিভাগ ঢাকার, রাজশাহীতে খুলনা বিভাগ ঢাকা মেট্্েরার এবং বগুড়ায় চট্টগ্রাম বিভাগ খেলবে রংপুর বিভাগের বিপক্ষে।

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।