[x]
[x]
ঢাকা, রবিবার, ৪ অগ্রহায়ণ ১৪২৫, ১৮ নভেম্বর ২০১৮
bangla news

চার সেটের লড়াই জিতে কোয়ার্টারে নাদাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-২১ ৩:৪২:৪৬ এএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

দীর্ঘ নয় বছর ধরে অস্ট্রেলিয়ান ওপেনের শিরোপা জয় থেকে বঞ্চিত রাফায়েল নাদাল। গতবার ফাইনালে গিয়েও হারতে হয়েছিল রজার ফেদেরারের কাছে। তবে এবারে যেন ট্রফি জিতবেন বলে পণ করেই নেমেছেন। এরই লক্ষ্যে শেষ ষোলোয় দিয়েগো সোয়ার্টজম্যানকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেলেন টেনিস পুরুষের শীর্ষ এ তারকা।

বছরের প্রথম এই গ্র্যান্ড স্ল্যাম আসরে শেষ আটে যাওয়ার ম্যাচে অবশ্য নাদালকে কিছুটা লড়াইয়ের মধ্যদিয়ে যেতে হয়। কেননা আগের তিন রাউন্ড সরাসরি সেটে জিতলেও এ ম্যাচে একটি সেট হেরেছেন তিনি। চার সেটের লড়াইয়ে তিনি জেতেন ৬-৩, ৬-৭ (৪-৭), ৬-৩ ও ৬-৩ গেমে। দ্বিতীয় সেটটি তিনি টাইব্রেকারে হেরে যান।

রড লেভার অ্যারেনায় তীব্র গরমকে উপেক্ষা করে জয়ের ধারা অব্যাহত রাখেন ক্যারিয়ারে এখন পর্যন্ত একটি অস্ট্রেলিয়ান ওপেন জেতা স্প্যানিশ নাদাল। আর্জেন্টাইন তরুণ সোয়ার্টজম্যান বেশ কয়েকবার হুঙ্কার দিলেও শেষ পর্যন্ত জয়ের দড়ি নিজের দিকেই টেনে নেন ১৬টি গ্র্যান্ড স্ল্যামের মালিক।

শেষ আটে নাদাল খেলবেন গত বছরের উইম্বল্ডন ফাইনাল্টি মারিন চিলিসের বিপক্ষে। এ ম্যাচ জিতে সেমিফাইনালের পথ সুগম করার লক্ষ্য থাকবে নাদালের।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, ২১ জানুয়ারি, ২০১৮
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache