[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৫ আশ্বিন ১৪২৫, ২০ সেপ্টেম্বর ২০১৮
bangla news

কোয়ার্টারে হচ্ছে না এল ক্লাসিকো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-১২ ৭:৫২:১৫ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কোপা দেল রের কোয়ার্টার ফাইনালের ড্র হয়ে গেল। শেষ আটে হচ্ছে না এল ক্লাসিকো। ভিন্ন প্রতিপক্ষ পেয়েছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ।

টানা তিনবারের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বার্সার সামনে এসপানিওল। লেগানেসকে মোকাবিলা করবে গ্যালাকটিকোরা। সেমি নিশ্চিতের লড়াইয়ে অ্যাতলেতিকো মাদ্রিদকে ফেস করবে সেভিয়া। ভ্যালেন্সিয়ার চ্যালেঞ্জ আলাভেস।

আগামী ১৭ ও ১৮ জানুয়ারি প্রথম লেগের খেলা মাঠে গড়াবে। পরের সপ্তাহেই ফিরতি পর্বের ম্যাচ। ঘরের মাঠে দ্বিতীয় লেগ খেলবে বার্সা, রিয়াল, সেভিয়া ও আলাভেস।

ছবি: সংগৃহীতশেষ ষোলোতে সেল্টা ভিগোর মাঠে ১-১ সমতার পর ন্যু ক্যাম্পে ভিজিটরদের নিয়ে ছেলেখেলা করে কাতালানরা। লিওনেল মেসির জোড়া গোলে ৫-০ ব্যবধানের উড়ন্ত জয়ে (৬-১ অ্যাগ্রিগেট) কোয়ার্টারে পা রাখে অার্নেস্টো ভালভার্ডের শিষ্যরা। অন্যদিকে, পুঁচকে নুমান্সিয়াকে তাদের মাঠে ৩-০ গোলে হারালেও সান্তিয়াগো বানাব্যুতে ২-২ গোলের ড্রয়ের (৫-২ অ্যাগ্রিগেট) লজ্জায় ডোবে জিনেদিন জিদানের রিয়াল।

লেইডা এসপোর্তিউর জালে দুই লেগ (৪-০ ও ৩-০ যথাক্রমে হোম ও অ্যাওয়ে) মিলিয়ে গোল উৎসব করেছে অ্যাতলেতিকো। কাদিজকে ২-০ ও হোম ম্যাচে ২-১ ব্যবধানে হারিয়ে মাঠ ছাড়ে সেভিয়া।

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, ১২ জানুয়ারি, ২০১৮
এমআরএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa