[x]
[x]
ঢাকা, বুধবার, ২ কার্তিক ১৪২৫, ১৭ অক্টোবর ২০১৮
bangla news

বিসিএলে বর্তমান চ্যাম্পিয়নদের উড়ন্ত শুরু

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-০৯ ১০:০০:৪৮ এএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ষষ্ঠ আসরের প্রথম রাউন্ডে দাপুটে শুরু পেয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বিসিবি নর্থ জোন। ওয়ালটন সেন্ট্রাল জোনকে ১৮৮ রানে অলআউট করে বিনা উইকেটে ৯৩ রান নিয়ে প্রথম দিনের খেলা শেষে চালকের আসনে জহুরুল ইসলামের উত্তরাঞ্চল টিম। প্রথম ইনিংসে আর ৯৫ রান পিছিয়ে তারা। হাতে ১০ উইকেট।

নাজমুল হোসেন ৪২ ও মিজানুর রহমান ৪৯ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন। মঙ্গলবার (৯ জানুয়ারি) চারটি জোনের প্রথম শ্রেণির ক্রিকেট টুর্নামেন্ট বিসিএলের পর্দা উঠে। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় নর্থ জোন। মুমিনুলের ডাবল সেঞ্চুরির হাতছানি

অারিফুল-শফিউল-শুভাশিস-ফরহাদ রেজাদের বোলিং তোপে ৫৬ ওভারে সেন্ট্রাল জোনের সবকটি উইকেটের পতন ঘটে। ৫৭ রান করে অপরাজিত থেকে যান ইরফান শুক্কুর। ১১ নম্বরে নেমে ৩৪ রানের ইনিংস খেলেন জাতীয় দল থেকে বাদ পড়া পেসার তাসকিন আহমেদ। ওয়ানডাউনে নামা মেহরাব হোসেন জুনিয়র ২৭ ও অধিনায়ক মোশাররফ হোসেন রুবেল ১৯ রানে (রানআউট) প্যাভিলিয়নের পথ ধরেন। প্রসঙ্গত, শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন ত্রিদেশীয় ওয়ানডের সিরিজের প্রথম দুই ম্যাচের স্কোয়াডে সুযোগ পাননি নিয়মিত মুখ তাসকিন ও সৌম্য সরকার।

একাই চারটি উইকেট দখল করেন বিপিএলে খুলনা টাইটান্সের হয়ে নিজের সামর্থ্যের জানান দেওয়া অলরাউন্ডার আরিফুল হক। দু’টি করে নেন শফিউল ইসলাম ও শুভাশিস রায়। অন্যটি ফরহাদ রেজার।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ৯ জানুয়ারি, ২০১৮
এমআরএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa