[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৫, ২১ সেপ্টেম্বর ২০১৮
bangla news

নিজেকে প্রমাণ করবেন রাজু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-০৯ ৮:১৯:৩৬ এএম
ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২০১২ সালের নভেম্বরে আন্তর্জাতিক ওয়ানডে অভিষেক হয়েছিল পেস বোলিং অলরাউন্ডার আবুল হাসান রাজুর। অভিষেকের পর খেলেছেন ৬টি ম্যাচ। কিন্তু একটি উইকেটের দেখাও তিনি পাননি।

আর ব্যাট হাতে সাকুল্যে রান ছিল মাত্র ৪। বলে রাখা ভালো, ৬ ম্যাচের ৪টিতেই তাকে ব্যাটিংয়ে নামতে হয়নি।

যাই হোক, চরম ফর্মহীনতার কারণে ২০১৫ সালের ১৭ এপ্রিল মিরপুরে পাকিস্তানের বিপক্ষে ম্যাচের পর জাতীয় দল থেকে বাদ পড়েন এই ডানহাতি পেসার। এর প্রায় তিন বছর পর আবার দলে ফিরেছেন রাজু।

ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ের বিপক্ষে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজকে (১৫ জানুয়ারি শুরু) সামনে রেখে ঘোষিত ১৬ সদস্যের স্কোয়াডে সুযোগ মিলেছে ২৫ বছর বয়সী এই অলরাউন্ডারের। এবার অপেক্ষা সেরা একাদশের।

আর সেখানে ঠাঁই পেলে ব্যাটে-বলে নিজেকে প্রমাণ করবেন বলে সংবাদ মাধ্যমের কাছে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন রাজু, ‘আমি আত্মবিশ্বাসী। আসলে আগে একটু ভিন্ন ছিলাম। এখন অনেক কিছুই বদলে গেছে। দেখি যদি সুযোগ পাই তাহলে নিজেকে প্রমাণ করব।’

ছবি: শোয়েব মিথুন / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বদলে গেছেন বলার সাথে সাথেই সাংবাদিকরা প্রশ্ন ছুঁড়লেন, কি কি বদলে গেছে? রাজুর প্রতিক্রিয়া, ‘লাইন অ্যান্ড লেংথ। বোলিং নিয়ে অনেক বেশি কাজ করেছি অফ সিজনে। বিপিএলেও অনেক বেশি কাজ করেছি। ওয়াকার ভাই (ওয়াকার ইউনুস), চম্পাকা (চম্পাকা রামানায়েকে), সুজন ভাই (খালেদ মাহমুদ সুজন) সবার সঙ্গে কাজ করেছি।’

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, ৯ জানুয়ারি, ২০১৮
এইচএল/এমআরএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa