[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ২ কার্তিক ১৪২৫, ১৮ অক্টোবর ২০১৮
bangla news

গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে কুষ্টিয়াকে হারালো মাগুরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-০৬ ৯:২৯:০২ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাগুরা: মাগুরা জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে কুষ্টিয়া জেলাকে ৭-১ গোলে পরাজিত করে সেমিফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছে মাগুরা জেলা দল।

শনিবার (৬ জানুয়ারি) বিকেলে মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়।

খেলা শুরুর এক মিনিটের মাথায় সংঘবদ্ধ আক্রমণ থেকে চমৎকার হেড থেকে মাগুরা দলের পক্ষে শিতল প্রথম গোল করেন। এরপর ১২ মিনিটের মাথায় তিনি আরো একটি গোল করেন। মাগুরার পক্ষে বিদেশি খেলোয়াড় পেট্রি প্রথমার্ধের ১৭ ও দ্বিতীয়ার্ধের ২ মিনিটে আরো দু’টি গোল করেন।

অপরদিকে প্রথমার্ধের ২০ ও দ্বিতীয়ার্ধের ১২ ও ১৯ মিনিটে দিদারুল এবং পলাশ একটি করে গোল করে মাগুরা জেলা দলকে ৭ গোলের লিড এনে দেন। তবে কুষ্টিয়া জেলা দলের পক্ষে রনি দ্বিতীয়ার্ধের ২২ মিনিটে দলের পক্ষে সান্তনা সূচক একটি গোল করেন।

মাগুরা দলের খেলোয়াড়রা পুরো ম্যাচে এক চেটিয়া প্রাধান্য বিস্তার করে খেলেন। খেলা দেখতে গ্যালালিতে উপস্থিত দর্শকরা মাগুরা দলের খেলোয়াড়দের গতিময় পাচিং ফুটবল ও দৃষ্টি নন্দন ডিবলিং দেখে মুগ্ধ হন।

ম্যাচ সেরা খেলোয়াড় নির্বাচিত হন মাগুরা দলের পেট্রি। তার হাতে পুরস্কার তুলে দেন অর্থ মন্ত্রণালয়ের সচিব কাজী শফিকুল আজম।

রোববারে (৭ জানুয়ারি) ম্যাচে নড়াইল ও মেহেরপুর জেলা দল মুখোমুখি হবে।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পৃষ্টপোষকতায় ইনডেক্স গ্রুপের সহযোগিতায় জেলা প্রশাসন এ টুর্নামেন্টের আয়োজন করেছে।

স্বাগতিকরা ছাড়াও যশোর, খুলনা, ঝিনাইদহ, বাগেরহাট, সাতক্ষীরা, মেহেপুর, চুয়াডাঙ্গা, কুষ্টিয়া ও নড়াইল জেলা দল এ প্রতিযোগিতায় অংশ নেয়।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০১৮
আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa