[x]
[x]
ঢাকা, রবিবার, ৫ কার্তিক ১৪২৫, ২১ অক্টোবর ২০১৮
bangla news

শিরোপার মুকুট ধরে রাখলো আবাহনী

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০১-০৫ ১০:৪৬:৩৫ এএম
নাসির ও সানডে চিজোবার গোলে ষষ্ঠ শিরোপা আবাহনীর/ছবি: বাংলানিউজ

নাসির ও সানডে চিজোবার গোলে ষষ্ঠ শিরোপা আবাহনীর/ছবি: বাংলানিউজ

ঢাকা: নাসির ও সানডে চিজোবার গোলে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে ষষ্ঠ শিরোপা জয়ের উল্লাসে মাতলো দেশের ঐতিহ্যবাহী ক্লাব ঢাকা আবাহনী লিমিটেড। শিরোপা প্রত্যাশী শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ২-০ গোলে হারিয়ে এক ম্যাচ বাকী থাকতেই মুকুট ধরে রাখলো আকাশি নীল জার্সিধারীরা। 

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে এটি আবাহনীর ষষ্ঠ শিরোপা।

শুক্রবার (০৫ জানুয়ারি) বঙ্গবন্ধু স্টেডিয়ামে শুরু থেকেই দাপুটে খেলা উপহার দিতে থাকে দুই দল। কিন্তু প্রথমার্ধের মাঝামাঝি এসে আবাহনীর দাপটে যেন মুহূর্তেই ম্লান হয়ে গেল শেখ জামালের সব আয়োজন।

খেলার ২৩ মিনিটের মাথায় হলুদ জার্সিধারীদের রক্ষণভাগে আক্রমণ চালায় আবাহনী। শেখ জামালের রক্ষণ সীমানার সামনে গিয়ে সোহেল রানা নাসিরকে বল এগিয়ে দেন। আর সেই বলটিকে জালে জড়িয়ে আবাহনী সমর্থকদের উল্লাসের উপলক্ষ্য এনে দেন নাসির চৌধুরী।

পিছিয়ে পড়ে সমতায় ফিরতে কয়েকদফা আবাহনী সীমানায় হানা দিয়েও বল জালে জড়াতে পারেনি শেখ জামাল। তাদের প্রতিটি আক্রমণই ব্যর্থ করে দেয় আবাহনী রক্ষণভাগ। ফলে পিছিয়ে থেকেই বিরতিতে যায় শেখ জামাল।

ধারণা করা হচ্ছিল দ্বিতীয়ার্ধে ঠিকই ম্যাচে ফিরবে শেখ জামাল। কিন্তু পারেনি। দ্বিতীয়ার্ধের পুরো সময় বুক চিতিয়ে লড়ে ম্যাচের ইনজুরি টাইমে সানডে সিজুবা তাদের জালে বল জড়িয়ে দিলে শিরোপা হাতছাড়া হয় শেখ জামালের। আর আবাহনী মাঠ ছাড়ে জয়ের উল্লাসে মাতোয়ারা হয়ে।

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৮
এইচএল/এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache