ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

খেলা

মাহমুদ উল্লাহ ইনফ্লুয়েঞ্জায় আক্রান্ত

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১১

ঢাকা: মাহমুদ উল্লাহ রিয়াদের ভাগ্য দেখো! প্রস্তুতি ম্যাচ এবং বিসিবি কাপে দুর্দান্ত খেলে এখন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলতেই পারছেন না। ওয়ানডে দলে নেই তিনি! সহ-অধিনায়ককে বাদ দেওয়া হয়নি।

অসুস্থ হয়ে সিরিজ থেকে ছিটকে পড়েছেন।

সোমবার জ্বরে আক্রান্ত হন। তাই ছিলেন না অনুশীলনে। সন্ধ্যায় দলের সভায় থাকলেও পরে শারীরিক পরিস্থিতির অবনতি হওয়ায় বাড়িতে চলে যেতে হয়। মায়ের আদরের সেবা পাওয়ার জন্য হাসপাতালে ভর্তি হননি প্রথম দিন। পরে বাধ্য হয়ে ঢাকার অ্যাপোলো হাসপাতালে ভর্তি হন জাতীয় দলের সহ-অধিনায়ক।

ধারণা করা হয়েছিলো ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন জাতীয় দলের এই ক্রিকেটার। কিন্তু বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরী জানিয়েছেন, প্রাথমিক পরীক্ষায় ডেঙ্গু ধরা পরেনি।

বুধবার জাতীয় দলের ম্যানেজার জাহিদ রাজ্জাক মাসুম জানালেন ইনফ্লুয়েঞ্জায় ভুগছেন জাতীয় দলের সহ-অধিনায়ক। রক্তের অনেকগুলো উপাদান পরীক্ষার জন্য দেওয়া হয়েছে। বৃহস্পতিবার রিপোর্ট হাতে পাওয়া পর নিশ্চিত হওয়া যাবে কি ধরণের সমস্যায় ভুগছেন তিনি।

মাহমুদ উল্লাহ যখন রক্তপরীক্ষার রিপোর্ট হাতে পাওয়ার জন্য অপেক্ষা করবেন তখন মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে খেলবে বাংলাদেশ দল। অসুস্থ শরীর নিয়ে টিভিতে খেলা দেখতে পারবেন কি না বলা যাচ্ছে না।

বিশ্বকাপের দলে ছিলেন মাহমুদ উল্লাহ। গ্রুপ পর্বের ছয় ম্যাচের চারটিতেই খেলেছেন। অস্টেলিয়ার বিপক্ষে দেশের মাঠে সিরিজের সবগুলো ম্যাচ খেলেছেন। জিম্বাবুয়ে সফরের দলের নিয়মিত খেলোয়াড় তিনি। পারফরমেন্সের কারণে এবছর কোন সিরিজ থেকে বাদ দেওয়া হয়নি তাকে।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।