ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

মিডিয়া বয়কটের ঘোষণা রবার্তো কার্লোসের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১১
মিডিয়া বয়কটের ঘোষণা রবার্তো কার্লোসের

মস্কো: মিডিয়ার ওপর দারুণ চটেছেন রাশিয়ার ক্লাব আনঝি মাখাচকালার খেলোয়াড ও কোচ রবার্তো কার্লোস। ব্রাজিলের সাবেক তারকা খেলোয়াড়ের বেশকয়েকটি সাক্ষাৎকার মিডিয়ায় প্রকাশিত হওয়ার পর সেখানে মিথ্যা উদ্ধৃতি ব্যবহার করার অভিযোগ এনে গণমাধ্যম বয়কট করার ঘোষণা দিয়েছেন তিনি।



স্পেনের ক্লাব রিয়াল মাদ্রিদের সাবেক ডিফেন্ডার নাকি চুক্তি করার জন্য আগ্রহী হয়েছেন লিভারপুলের স্টিভেন গেরার্ড, চেলসির নিকোলা আনেলকা ও আর্সেনালের রবিন ফন পার্সির সঙ্গে। এমন খবরই দিয়েছে মিডিয়া। কিন্তু কার্লোসের দাবি, এমন কথা তিনি কখনো বলেননি।

রিয়া নোভোস্তিকে এক সাক্ষাৎকারে কার্লোস বলেন,“কোন সাক্ষাৎকারে আমি কারো নাম উচ্চারণ করেনি। এখন থেকে আমি কোন সাক্ষাৎকার দেবো না। আনঝির কোচ হিসেবে কাজের প্রতি আরও বেশি মনোযোগী দিতে চাই। ”

৩৮ বছর বয়সী কার্লোস ২০১১ সালে করিয়ান্থিয়াস থেকে যোগ দেন আনঝিতে। গত ৩০ সেপ্টেম্বর কর্তৃপক্ষ তাকে খেলোয়াড়ের পাশাপাশি অপর্ণ করেছে ক্লাবটি কোচের দায়িত্বও।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।